ঢাকা, বৃহস্পতিবার, ৫ বৈশাখ ১৪৩১, ১৮ এপ্রিল ২০২৪, ০৮ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

ককটেলসহ ৩ শিবির নেতা গ্রেফতার

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩৩৪ ঘণ্টা, সেপ্টেম্বর ১৯, ২০১৮
ককটেলসহ ৩ শিবির নেতা গ্রেফতার ককটেলসহ গ্রেফতার তিন শিবির নেতা।

চট্টগ্রাম: নগরের বাকলিয়া কালামিয়া বাজার এলাকা থেকে ছাত্রশিবিরের তিন নেতাকে গ্রেফতার করেছে পুলিশ। তাদের কাছ থেকে দুইটি ককটেল, উগ্রবাদী বই ও শিবিরের কার্যক্রমের বিভিন্ন নথি উদ্ধার করা হয়েছে।

বুধবার (১৯ সেপ্টেম্বর) তাদের গ্রেফতার করা হয় বলে বাংলানিউজকে জানান বাকলিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) প্রণব চৌধুরী।

গ্রেফতার তিনজন হলেন- কক্সবাজার জেলার রামু পূর্ব বোমাংখিল এলাকার আবদুল হকের ছেলে মোহাম্মদ এরশাদ উল্লাহ (২২), পেকুয়া ফজুরপাড়া এলাকার রশিদ আহমদের ছেলে মো. মিজানুর রহমান (২৩), চট্টগ্রামের লোহাগাড়া চরম্বা এলাকার গিয়াস উদ্দিনের ছেলে মো. আসিফ উদ্দিন (২৪)।

ওসি প্রনব চৌধুরী বলেন, গোপন সংবাদের ভিত্তিতে কালামিয়া বাজার এলাকায় অভিযান চালিয়ে ছাত্রশিবিরের তিন সাথিকে গ্রেফতার করা হয়। পরে তাদের দেওয়া তথ্যে রাহাত্তারপুল এলাকার বিসমিল্লাহ টাওয়ারের ষষ্ঠ তলার একটি বাসা থেকে দুইটি ককটেল, বিভিন্ন উগ্রবাদী বই ও শিবিরের কার্যক্রমের বিভিন্ন নথি উদ্ধার করা হয়।

শিবিরের নেতাকর্মীরা নাশকতার পরিকল্পনা করেছিল বলে দাবি করেন ওসি।

তাদের বিরুদ্ধে বাকলিয়া থানায় মামলা দায়ের করা হয়েছে বলেও জানান তিনি।

বাংলাদেশ সময়: ১৯১৫ ঘণ্টা, সেপ্টেম্বর ১৯, ২০১৮
এসকে/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।