ঢাকা, বৃহস্পতিবার, ৫ বৈশাখ ১৪৩১, ১৮ এপ্রিল ২০২৪, ০৮ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

আদালতের হাজতখানায় আসামির মৃত্যু!

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১৫৭ ঘণ্টা, সেপ্টেম্বর ১৯, ২০১৮
আদালতের হাজতখানায় আসামির মৃত্যু!

চট্টগ্রাম: চট্টগ্রাম আদালতে নগর পুলিশের হাজতখানায় মো. বকুল হোসেন (২৮) নামে মাদক মামলার এক আসামি অসুস্থ হয়ে মারা গেছেন।

মঙ্গলবার (১৮ সেপ্টেম্বর) দুপুরে আদালতের হাজতখানায় অসুস্থ হওয়ার পর তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে নেয়া হলে চিকিৎসক মৃত ঘোষণা করেন বলে জানায় আদালত সূত্র।

মো. বকুল হোসেন ঠাকুরগাঁও জেলার পিয়গঞ্জ উপজেলার পালিগাঁও গ্রামের ছৈয়দ আলীর ছেলে।

নগরের বায়েজিদ বোস্তামী থানাধীন শেরশাহ নাগরিক সোসাইটি এলাকায় বসবাস করতেন তিনি।

বিষয়টি নিশ্চিত করে চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত উপ-কমিশনার (প্রসিকিউশন) নির্মলেন্দু বিকাশ চক্রবর্তী বাংলানিউজকে বলেন, আদালতের হাজতখানায় মাদক মামলার আসামি মো. বকুল হোসেন অসুস্থ হয়ে পড়লে তাকে চমেক হাসপাতালে নেওয়া হয়।

পরে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।  

নির্মলেন্দু বিকাশ চক্রবর্তী বলেন, বায়েজিদ বোস্তামী থানায় দায়ের হওয়া একটি মাদক মামলার আসামি মো. বকুল হোসেন। এ মামলায় তিনি জামিনে মুক্তি পান। পরে জামিন বাতিল হওয়ায় দুই মাস আগে তাকে গ্রেফতার করে পুলিশ। মামলাটি বর্তমানে জননিরাপত্তা ট্রাইব্যুনালে বিচারাধীন রয়েছে। মঙ্গলবার মামলার ধার্য্য দিনে বকুলকে কারাগার থেকে আদালতে হাজির করা হয়। আদালতের হাজিরা শেষে দুপুরে তাকে মহানগর পুলিশের হাজতখানায় নেয়া হলে অসুস্থ হয়ে পড়েন তিনি।

তিনি বলেন, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে অতিরিক্ত গরমে হিট স্ট্রোকে তিনি মারা গেছেন।

বাংলাদেশ সময়: ২১৫৭ ঘণ্টা, সেপ্টেম্বর ১৮, ২০১৮
এসকে/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।