[x]
[x]
ঢাকা, শনিবার, ৫ কার্তিক ১৪২৫, ২০ অক্টোবর ২০১৮
bangla news

উন্নয়নের পূর্বশর্ত আইনশৃঙ্খলা

বাংলানিউজ টিম | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-০৯-১৭ ১:৫২:৩৯ পিএম
গোলটেবিল আলোচনায় মডেল থানার ওসি (তদন্ত) মোহাম্মদ হোসাইন। ছবি: বাংলানিউজ

গোলটেবিল আলোচনায় মডেল থানার ওসি (তদন্ত) মোহাম্মদ হোসাইন। ছবি: বাংলানিউজ

সীতাকুণ্ড থেকে: সীতাকুণ্ড উপজেলায় প্রচুর উন্নয়ন হচ্ছে বলে জানিয়েছেন মডেল থানার ওসি (তদন্ত) মোহাম্মদ হোসাইন।

সীতাকুণ্ড উপজেলার বহুমাত্রিক সম্ভাবনা ও উন্নয়ন নিয়ে দেশের সর্ববৃহৎ ২৪ ঘণ্টার অনলাইন নিউজপোর্টাল বাংলানিউজটোয়েন্টিফোর.কমের গোলটেবিল আলোচনায় তিনি এ মন্তব্য করেন।

সোমবার (১৭ সেপ্টেম্বর) দুপুর ১২টায় উপজেলা পরিষদ মিলনায়তনে বাংলানিউজের চট্টগ্রাম ব্যুরো এডিটর তপন চক্রবর্তীর সঞ্চালনায়  এ আলোচনা শুরু হয়।

তিনি বলেন, সীতাকুণ্ডের পূর্বে পাহাড়, পশ্চিমে সাগর। দেশের অন্য উপজেলার সঙ্গে সীতাকুণ্ডের তুলনা করা যাবে না। উন্নয়নের দৌড়ে এগিয়ে আছে সীতাকুণ্ড।

তিনি বলেন, সীতাকুণ্ডের অপার সম্ভাবনা রয়েছে। সাগর উপকূলে পর্যটন ও বাণিজ্যিক সম্ভাবনা প্রচুর। পাহাড়ে ইকোপার্ক ও শিব মন্দির ঘিরে ব্যাপক উন্নয়নের অবকাশ রয়েছে।

তিনি বলেন, উন্নয়নের পূর্বশর্ত আইনশৃঙ্খলা। আমাদের ঢাকা-চট্টগ্রাম লাইফ লাইন নিয়ে ব্যস্ত থাকতে হয়। সবাই আইন মেনে চললে দেশ শান্তিতে থাকবে। সীতাকুণ্ডে আইনশৃঙ্খলা রক্ষায় নিরলস কাজ করছে।

সীতাকুণ্ডের সার্বিক সমস্যা, সংকট, সম্ভাবনা ও উন্নয়ন নিয়ে আয়োজিত গোলটেবিলে উপস্থিত আছেন সংসদ সদস্য দিদারুল আলম, উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. তারিকুল আলম, সহকারী কমিশনার ভূমি মো. কামরুজ্জামান, এডিশনাল পুলিশ সুপার শম্পা রানী সাহা, সীতাকুণ্ড প্রেস ক্লাব সভাপতি সেকান্দার হোসেন, সাধারণ সম্পাদক সৌমিত্র চক্রবর্তী, বাঁশবাড়িয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. শওকত আলী জাহাঙ্গীর, পৌর কাউন্সিলর জুলফিকার আলী মাসুদ শামীমসহ বিভিন্ন শ্রেণি-পেশার দায়িত্বশীলরা। 

বাংলাদেশ সময়: ১৩৪৭ ঘণ্টা, সেপ্টেম্বর ১৭, ২০১৮
এআর/টিসি

ক্লিক করুন, আরো পড়ুন :   সীতাকুণ্ড
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
db