ঢাকা, শনিবার, ৯ চৈত্র ১৪২৫, ২৩ মার্চ ২০১৯
bangla news

স্বর্ণের চেইন ছিনতাই করতে গিয়ে জনতার হাতে ধরা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-০৯-১৬ ৪:৩১:১৫ পিএম
ছিনতাইকারী নারী নাজমা বেগম। ছবি: বাংলানিউজ

ছিনতাইকারী নারী নাজমা বেগম। ছবি: বাংলানিউজ

চট্টগ্রাম: নগরের কোতোয়ালি থানা এলাকায় এক নারীর কাছ থেকে স্বর্ণের চেইন ছিনিয়ে নেওয়ার সময় জনতার হাতে ধরা পড়েছেন আরেক নারী ছিনতাইকারী। পরে ওই ছিনতাইকারীকে পুলিশের কাছে সোর্পদ করা হয়।

রোববার (১৬ সেপ্টেম্বর) বেলা সাড়ে ১১টার দিকে আলমাস সিনেমা হলের সামনে এ ঘটনা ঘটে। ছিনতাইকারী নাজমা বেগম (৩৫) ব্রাহ্মণবাড়িয়া জেলার নাসিরনগর এলাকার মো. সবুরের মেয়ে।

কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মহসীন বাংলানিউজকে জানান, সুপ্রিয়া বড়ুয়া নামে এক নারী টেম্পু করে আগ্রাবাদের চৌমুহনী থেকে কাজিরদেউড়ী মোড়ে আসছিলেন। কিন্তু জায়গা না থাকা সত্ত্বেও ছিনতাইকারী ওই নারীসহ আরও তিনজন চাপাচাপি করে টেম্পুতে ওঠে পড়েন। 

এক পর্যায়ে আলমাস সিনেমা হলের সামনে এলে সুপ্রিয়া বড়ুয়া নামার সঙ্গে সঙ্গে তার গলা থেকে স্বর্ণের চেইন ছিনতাই করার চেষ্টা করেন ওই নারী। বিষযটি দেখতে পেয়ে পাশে থাকা কয়েকজন লোক ওই নারীকে ধরতে পারলেও বাকি সদস্যরা পালিয়ে গেছেন। 

ওসি মহসীন বলেন, ওই নারীর মতো ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগেরর ধরমন্ডল এলাকায় প্রায় ৫০ জন নারী নগরের বিভিন্ন এলাকায় ছিনতাইয়ের সঙ্গে জড়িত। আজকের ঘটনায় ছিনতাইকারী ওই নারীর অপর সহযোগী সদস্যদের গ্রেফতারে পুলিশের অভিযান অব্যাহত আছে।

বাংলাদেশ সময়: ১৬২৫ ঘণ্টা, সেপ্টেম্বর ১৬, ২০১৮
জেইউ/টিসি

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
db