ঢাকা, সোমবার, ১৩ জ্যৈষ্ঠ ১৪২৬, ২৭ মে ২০১৯
bangla news

বরিশাল কলোনিতে হচ্ছে এতিমখানা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-০৯-১৪ ৮:৪৫:৪১ পিএম
জুমার নামাজের পর বরিশাল কলোনিতে এতিমখানার ভিত্তি স্থাপন করেন পুলিশ ও স্থানীয়রা।

জুমার নামাজের পর বরিশাল কলোনিতে এতিমখানার ভিত্তি স্থাপন করেন পুলিশ ও স্থানীয়রা।

চট্টগ্রাম: তিন দশক ধরে বরিশাল কলোনির পরিচিতি ছিল নগরের প্রধান মাদকের স্পট হিসেবে। এ মাদকের স্পট উচ্ছেদের পর শুক্রবার (১৪ সেপ্টেম্বর) জুমার নামাজের পর সেখানে এতিমখানার ভিত্তি স্থাপন করেছে পুলিশ ও স্থানীয়রা।

সদরঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. নেজাম উদ্দিন বাংলানিউজকে বলেন, বরিশাল কলোনি একসময় মাদকের স্পট হিসেবে পরিচিত ছিল। গত মে মাসে এ মাদক স্পট ধ্বংস করে দেওয়া হয়। এখন মাদকমুক্ত এ এলাকা। পুলিশ ও স্থানীয়দের সহায়তায় সেখানে একটি এতিমখানা স্থাপন করা হয়েছে।

আইনশৃঙ্খলা বাহিনীর দীর্ঘদিনের চেষ্টায় এ বছরের ২৩ মে বরিশাল কলোনি উচ্ছেদ করে চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের (সিএমপি) দক্ষিণ বিভাগ।

রেলওয়ের কিছু অসাধু কর্মকর্তা-কর্মচারী তাদের নামে বাসা বরাদ্দ নিয়ে সেই বাসা বহিরাগত লোকদের কাছে ভাড়া দিয়েছিল। আর পর্যায়ক্রেমে সেই এলাকা মাদকের স্পটে পরিণত হয়।

মো. নেজাম উদ্দিন বলেন, বরিশাল কলোনি এখন আর সেই মাদকের হাট নয়। আমরা উচ্ছেদ করেছি। এখানে আর কোনো মাদকস্পট গড়ে তুলতে দেওয়া হবে না।

বাংলাদেশ সময়: ২০৩১ ঘণ্টা, সেপ্টেম্বর ১৪, ২০১৮
এসকে/টিসি

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2018-09-14 20:45:41