[x]
[x]
ঢাকা, রবিবার, ৫ ফাল্গুন ১৪২৫, ১৭ ফেব্রুয়ারি ২০১৯
bangla news

অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্তদের বাহিফার নগদ সহায়তা

চট্টগ্রাম প্রতিদিন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-০৯-১৪ ১১:৩১:৩২ এএম
আসকার দীঘির পাড়ে অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্তদের সহায়তা দেন বাহিফার নেতারা

আসকার দীঘির পাড়ে অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্তদের সহায়তা দেন বাহিফার নেতারা

চট্টগ্রাম: নগরের কোতোয়ালী থানাধীন আসকার দীঘির পশ্চিম পাড়ে অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্তদের নগদ সহায়তা দিয়েছে বাংলাদেশ হিন্দু ফাউন্ডেশন (বাহিফা)। বৃহস্পতিবার (১৩ সেপ্টেম্বর) এ সহায়তা দেওয়া হয়।

লোকনাথ ব্রহ্মচারী সেবাশ্রমের ম্যানেজার অরুণ ভট্টচার্যের মৃত্যুতে উপস্থিত বাংলাদেশ বাহিফার নেতারা গভীর শোক প্রকাশ করেন এবং শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানান।

আরও খবর>>
** 
আসকার দীঘির পাড়ের আগুনে নিহত ১

আর্থিক সহায়তা প্রদান অনুষ্ঠানে বাহিফার মহাসচিব শ্যামল কুমার পালিত বলেন, বাহিফা একটি মানবকল্যাণমুখী সামাজিক সংগঠন। আর্তমানবতার সেবায় বাহিফা প্রতিষ্ঠার পর থেকে কাজ করে আসছে।

এ সময় উপস্থিত ছিলেন বাহিফার চেয়ারম্যান দুলাল কান্তি মজুমদার, সাবেক চেয়ারম্যান প্রকৌশলী পরিমল কান্তি চৌধুরী, ভাইস-চেয়ারম্যান লায়ন কেপি দাশ, সহ-মহাসচিব অ্যাডভোকেট নিতাই প্রসাদ ঘোষ, অর্থসচিব আশুতোষ সরকার, সাংগঠনিক সচিব বিশ্বজিৎ পালিত, শিক্ষাসচিব অধ্যাপক হারাধন নাগ, শিল্প ও বাণিজ্য সচিব সুভাষ দাশ, স্বাস্থ্য সচিব গৌতম চৌধুরী, ধর্ম ও সংস্কৃতি সচিব মতিলাল দেওয়ানজী, মন্দির সংরক্ষণ ও সংস্কার সচিব প্রকৌশলী উদয় শেখর দত্ত, বিবাহ সচিব অধ্যক্ষ বিজয় লক্ষ্মী দেবী, দপ্তর সচিব বিকাশ মজুমদার, সদস্য তাপস কান্তি হোড়, বাসনা দাশ, অজিত কুমার আইচ, অনুপ রক্ষত, হরিপদ চৌধুরী বাবুল প্রমুখ।

অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্ত পরিবারের পক্ষে অনুদান নেন মিলন দে, রণজিৎ দে, চন্দন দে, অজিত দে, অঞ্জন দে, সমীর দে, হারাধন দে, তরুণ দে, শিবু দে, তপন দেব, বিপুল চক্রবর্তী এবং মৃত অরুণ ভট্টাচার্যের মেয়ে।

বাংলাদেশ সময়: ১০২২ ঘণ্টা, সেপ্টেম্বর ১৪, ২০১৮
এআর/টিসি

  

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache