ঢাকা, শনিবার, ১৮ অগ্রহায়ণ ১৪২৯, ০৩ ডিসেম্বর ২০২২, ০৮ জমাদিউল আউয়াল ১৪৪৪

চট্টগ্রাম প্রতিদিন

বাঁশখালী সমিতির নতুন সভাপতি ডা. প্রভাত চন্দ্র বড়ুয়া

চট্টগ্রাম প্রতিদিন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০২৪০ ঘণ্টা, সেপ্টেম্বর ১৪, ২০১৮
বাঁশখালী সমিতির নতুন সভাপতি ডা. প্রভাত চন্দ্র বড়ুয়া বাঁশখালী সমিতি চট্টগ্রামের সাধারণ সভায় ইউএসটিসি’র উপাচার্য অধ্যাপক ডা. প্রভাত চন্দ্র বড়ুয়া

চট্টগ্রাম: নগরের বাঁশখালীর বিভিন্ন পেশাজীবীদের সংগঠন বাঁশখালী সমিতি চট্টগ্রামের এক সাধারণ সভা ও নতুন কার্যকরী কমিটির নির্বাচন অনুষ্ঠিত হয়েছে।

বুধবার (১২ সেপ্টেম্বর) রাতে নগরের ওয়েল পার্কে বাঁশখালী সমিতি চট্টগ্রামের সভাপতি নাজিম উদ্দীন চৌধুরীর সভাপতিত্বে সাধারণ সভায় সর্বসম্মতিক্রমে আগামী ৩ বছরের জন্য ১১ সদস্য বিশিষ্ট কার্যকরী কমিটি ঘোষণা করা হয়।

এতে ইউনিভার্সিটি অব সায়েন্স অ্যান্ড টেকনোলোজি চট্টগ্রাম (ইউএসটিসি)’র উপাচার্য (ভিসি) অধ্যাপক ডা. প্রভাত চন্দ্র বড়ুয়াকে নতুন কার্যকরী কমিটির সভাপতি নির্বাচিত করা হয়েছে।

কমিটির অন্যান্য কর্মকর্তারা হলেন- সিনিয়র সহ-সভাপতি রাজনীতিক মোসলেহ উদ্দীন মনসুর, সহ-সভাপতি সুপ্রীম কোর্টের ডেপুটি অ্যাটর্নি জেনারেল অ্যাডভোকেট এএইচএম জিয়া উদ্দীন, আদিল মোহাম্মদ সরফরাজ চৌধুরী, সাধারণ সম্পাদক লায়ন এম আইয়ুব, যুগ্ম সম্পাদক নাফিজ মিনহাজ, অর্থ সম্পাদক লায়ন নাসিমুল আহসান চৌধুরী জুয়েল, সাংগঠনিক সম্পাদক আবু ওবাইদা আরাফাত, তথ্য ও গবেষণা সম্পাদক ডা. আসিফুল হক, নির্বাহী সদস্য কলিম উল্লাহ আজাদ, নির্বাহী সদস্য হারুনুর রশিদ প্রমুখ।

সভায় বাঁশখালীর ভৌগোলিক ও পর্যটন সম্ভাবনা, প্রাকৃতিক সম্পদ, উপকূলীয় উন্নয়ন, পরিবহন সমস্যা, শিক্ষা, যোগাযোগ ও অবকাঠামোগত উন্নয়ন প্রভৃতি ইস্যুতে বাঁশখালী সমিতি চট্টগ্রাম কার্যকরী ভূমিকা রাখবেন বলে প্রত্যয় ব্যক্ত করেন নব-নির্বাচিত কমিটির কর্মকর্তারা।

সভায় বাঁশখালী সমিতি চট্টগ্রামের প্রতিষ্ঠাতা সিরাজুল কবির, সাবেক সভাপতি বেগম রুনু সিদ্দিকীসহ সংগঠনের প্রয়াত কর্মকর্তাদের সকলের আত্মার মাগফেরাত কামনায় ফাতেহা পাঠ ও এক মিনিট নিরবতা পালন করা হয়।

বাংলাদেশ সময়: ২২৩৪ ঘণ্টা, সেপ্টেম্বর ১৩, ২০১৮
এসবি/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa