ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

বিদ্যুৎ ও জ্বালানি সপ্তাহে চট্টগ্রামে নানা আয়োজন

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১৫৮ ঘণ্টা, সেপ্টেম্বর ৬, ২০১৮
বিদ্যুৎ ও জ্বালানি সপ্তাহে চট্টগ্রামে নানা আয়োজন

চট্টগ্রাম: বিদ্যুৎ ও জ্বালানি সপ্তাহ উপলক্ষে বৃহস্পতিবার (৬ সেপ্টেম্বর) থেকে আগ্রাবাদ বিদ্যুৎ ভবনসহ বৃহত্তর চট্টগ্রামে নানা অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে।  
 

৬-৮ সেপ্টেম্বর আগ্রাবাদ বিদ্যুৎ ভবনের মাঠে তিন দিনব্যাপী এ বিদ্যুৎ মেলা চলবে। মেলায় গ্রাহকদের জন্য ওয়ান স্টপ সেবা দেওয়া হবে।

 

বাংলাদেশ বিদ্যুৎ উন্নয়ন বোর্ডসহ বৈদ্যুতিক সামগ্রী উৎপাদনকারী বিভিন্ন প্রতিষ্ঠান এ মেলায় অংশ নেবে। এ ছাড়া মেলায় ট্রান্সফরমার, এনার্জি মিটার, ক্যাবল, আইপিএস, সোলার প্যানেল, প্রি-পেমেন্ট মিটার রিচার্জসহ বিভিন্ন বৈদ্যুতিক সামগ্রী প্রদর্শন করা হবে বলে বাংলানিউজকে জানিয়েছেন বিদ্যুৎ উন্নয়ন বোর্ড বিতরণ দক্ষিণাঞ্চলের প্রধান প্রকৌশলী প্রবীর কুমার সেন।

 

তিনি জানান, আগ্রাবাদ বিদ্যুৎ ভবনের পাশাপাশি চট্টগ্রামের স্টেডিয়াম, রাঙামাটি, খাগড়াছড়ি, বান্দরবান এবং কক্সবাজার দপ্তরেও  বিদ্যুৎ মেলা চলবে।

এ উপলক্ষে বৃহস্পতিবার সকাল ১০টায় চট্টগ্রামে একটি শোভাযাত্রা অনুষ্ঠিত হবে।  এতে অতিথি হিসেবে উপস্থিত থাকার কথা রয়েছে সিটি করপোরেশনের মেয়র আ জ ম নাছির উদ্দীন, সংসদ সদস্য এম এ লতিফ এমপি, আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল।  এ ছাড়া স্থানীয় জনপ্রতিনিধি ও প্রশাসনের কর্মকর্তারা শোভাযাত্রায় অংশ নেবেন।  
 
শোভাযাত্রাটি বিদ্যুৎ ভবন, বিদ্যুৎ উন্নয়ন বোর্ড, আগ্রাবাদ থেকে শুরু করে বাদামতলী মোড় ঘুরে পুনরায় বিদ্যুৎ ভবনে এসে শেষ হবে।
 
বাংলাদেশ সময়: ২১৩০ ঘণ্টা, সেপ্টেম্বর ০৫, ২০১৮
জেইউ/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।