ঢাকা, বৃহস্পতিবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

‘দেশের মানুষ শান্তিতে আছে’

চট্টগ্রাম প্রতিদিন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪০৬ ঘণ্টা, সেপ্টেম্বর ২, ২০১৮
‘দেশের মানুষ শান্তিতে আছে’ বেইলিং হুপস প্ল্যান্ট উদ্বোধন অনুষ্ঠানে বক্তব্য দেন বস্ত্র ও পাট প্রতিমন্ত্রী মির্জা আজম

চট্টগ্রাম: বস্ত্র ও পাট প্রতিমন্ত্রী মির্জা আজম বলেছেন, বাংলাদেশের মানুষ শান্তিতে বসবাস করছে। তাদের মাথাপিছু আয় বেড়েছে, জীবন-যাত্রার মান উন্নত হয়েছে। দেশ এখন উন্নয়নশীল দেশের সারিতে দাঁড়িয়েছে।

রোববার (০২ সেপ্টেম্বর) সীতাকুণ্ডের গালফা হাবিব লিমিটেড এর বেইলিং হুপস প্ল্যান্ট উদ্বোধন অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।  

প্রতিমন্ত্রী বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বাধীন সরকার সব সময় শ্রমিক বান্ধব।

বাংলাদেশ জুটমিল করপোরেশন যদিও লাভজনক প্রতিষ্ঠান নয়, তবুও দেশের বেকারত্ব দূর করার স্বার্থে প্রধানমন্ত্রী বিজেএমসিকে আরও গতিশীল করার উদ্যোগ নিয়েছেন।
পরে প্রতিমন্ত্রী নগরের ষোলশহরে আমিন জুট মিলস্ এর লেমিনেশন প্ল্যান্ট উদ্বোধন ও বিজেএমসি’র কর্মকর্তাদের সঙ্গে মতবিনিময় করেন।

বিজেএমসি’র নিজস্ব অর্থায়নে এ প্রকল্প বাস্তবায়ন হবে। প্রকল্পের ব্যয় ধরা হয়েছে ১৮ কোটি ৫০ লাখ টাকা। প্রকল্পটি বাস্তবায়ন হলে কর্মসংস্থান আরও বাড়বে বলে মন্তব্য করেছেন সংশ্লিষ্টরা।

অনুষ্ঠানে বিজেএমসি’র উপমহাব্যবস্তাপক খন্দকার আনোয়ারুল ইসলাম এর সভাপতিত্বে সংসদ সদস্য মঈন উদ্দিন খান বাদল ও দিদারুল আলম, ওয়ার্ড কাউন্সিলর কবীর উদ্দিন, মো. মোবারক আলী এবং বিজেএমসি’র সিবিএ নেতারা বক্তব্য দেন।

বাংলাদেশ সময়: ২০০৮ ঘণ্টা, সেপ্টেম্বর ০২, ২০১৮
এমআর/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।