ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

ট্রেনের ধাক্কায় বাস খাদে, আহত ১৫ জন চমেকে

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৩৩৩ ঘণ্টা, সেপ্টেম্বর ২, ২০১৮
ট্রেনের ধাক্কায় বাস খাদে, আহত ১৫ জন চমেকে রেল ক্রসিংয়ে ট্রেনের ধাক্কায় একটি বাস খাদে

চট্টগ্রাম: মিরসরাই উপজেলার জোরারগঞ্জ থানাধীন বারইয়ারহাট এলাকায় রেল ক্রসিংয়ে ট্রেনের ধাক্কায় একটি বাস খাদে পড়ে ঘটনাস্থলে একজন নিহত ও ৩২ জন আহত হয়েছেন। তাদের মধ্যে ১৫ জনকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে (চমেক) ভর্তি করা হয়েছে। এর মধ্যে দুইজনের অবস্থা আশঙ্কাজনক।

রোববার (২ সেপ্টেম্বর) ভোর চারটার দিকে এ দুর্ঘটনা ঘটে।

আরও পড়ুন>>
**
মিরসরাইয়ে ট্রেনের ধাক্কায় বাসের ২ যাত্রী নিহত, আহত ২০

ফায়ার সার্ভিসের উপ- সহকারী পরিচালক কামাল উদ্দিন ভূঁইয়া বাংলানিউজকে জানান, ময়মনসিংহ থেকে চট্টগ্রামের উদ্দেশ্যে ছেড়ে আসা বিজয় এক্সপ্রেস ট্রেনের ধাক্কায় খাগড়াছড়িগামী এস আলম পরিবহনের বাস (চট্টমেট্রো ব ১১-০৭৩০) খাদে পড়ে যায়।

ঘটনাস্থলে সুনির্মল চাকমা নামের এক যাত্রী নিহত হন। আহত হন ৩২ বাসযাত্রী।
তাদের উদ্ধার করে স্থানীয় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।  

ফায়ার সার্ভিস সূত্রে জানা গেছে, আহতরা হলেন জেকি ত্রিপুরা, আবদুল করিম, প্রম বীথি, বাবু ত্রিপুরা, সৌরভ, সুজন ত্রিপুরা, মঙ্গ চাকমা, মারুফ, লিটন, প্রমিক ত্রিপুরা, দীপ্তি চাকমা, মম বিকাশ, কন্দু ত্রিপুরা, নিরোদ চাকমা, প্রমি ত্রিপুরা, লোকমান, পুষ্প চাকমা, মিলা চাকমা, কুসুম বীথি, সুকৃতি চাকমা, নিউটন চাকমা, শংকর, ‍শাখাওয়াত, পংকজ, লিনা, রকি, মিঠুন, কল্লোল প্রমুখ। অজ্ঞাত পরিচয়ের আহত দুইজন।

চমেক হাসপাতাল পুলিশ ফাঁড়ির সহকারী উপ-পরিদর্শক (এএসআই) আলাউদ্দিন তালুকদার বাংলানিউজকে জানান, জোরারগঞ্জ থেকে আহত ১৫ বাসযাত্রীকে চমেকে ভর্তি করা হয়েছে। এর মধ্যে দুইজনের অবস্থা আশঙ্কাজনক।  

 বাংলাদেশ সময়: ০৯৩০ ঘণ্টা, সেপ্টেম্বর ০২, ২০১৮
এআর/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।