ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

দুই ভাই হত্যার ঘটনায় মামলা, আসামি ৩৪

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৪৬ ঘণ্টা, আগস্ট ২৮, ২০১৮
দুই ভাই হত্যার ঘটনায় মামলা, আসামি ৩৪

চট্টগ্রাম: সীতাকুণ্ডে যুবলীগ কর্মী রমজান আলী খোকন ও তার ভাই সিরাজ হত্যার ঘটনায় ৩৪ জনকে এজাহারনামীয় আসামি করে মামলা দায়ের হয়েছে। একই মামলায় ১৫ থেকে ২০ জনকে অজ্ঞাত আসামি করা হয়েছে।

মঙ্গলবার (২৮ আগস্ট) রাতে সীতাকুণ্ড থানায় এ মামলা দায়ের নিহতের বড় ভাই সেলিম উদ্দিন।
আরও খবর>>
**
সীতাকুণ্ডে দুই ভাইকে ছুরিকাঘাতে হত্যা
বিষয়টি নিশ্চত করে চট্টগ্রামের অতিরিক্ত পুলিশ সুপার (উত্তর) মশিউদ্দৌলা রেজা বাংলানিউজকে বলেন, রমজান আলী খোকন ও তার ভাই সিরাজ হত্যার ঘটনায় ৩৪ জনকে এজাহারনামীয় আসামি ও ১৫ থেকে ২০ জনকে অজ্ঞাত আসামি মামলা দায়ের করেছেন নিহতের বড় ভাই সেলিম উদ্দিন।

মামলায় প্রধান আসামি করা হয়েছে উপজেলা যুবলীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক ও বারৈয়ারঢালা ইউনিয়ন যুবলীগের সভাপতি সাইদুল ইসলামকে।

এদিকে হত্যার ঘটনায় এখনও কাউকে গ্রেফতার করতে পারেনি পুলিশ।

সীতাকুণ্ড থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইফতেখার হাসান বাংলানিউজকে বলেন, দুই ভাই হত্যার ঘটনায় জড়িতদের গ্রেফতারে পুলিশের অভিযান চলছে।

সোমবার (২৭ আগস্ট) সীতাকুণ্ডের বারৈয়ারঢালা এলাকায় জাতীয় শোক দিবস উপলক্ষে শোক সমাবেশের আয়োজন করে বারৈয়ারঢালা ইউনিয়ন আওয়ামী লীগ। সমাবেশস্থলের অদূরে রাস্তার পাশে ছুরিকাঘাতে আহত রমজান ও সিরাজকে পড়ে থাকতে দেখেন স্থানীয়রা। পরে দু’জনকে উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হলে রাতে মৃত্যু হয় রমজান ও সিরাজের।

বাংলাদেশ সময়: ২২৪৪ ঘণ্টা, আগস্ট ২৮, ২০১৮
এসকে/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।