ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

চট্টগ্রামে শোক দিবসের দুই কর্মসূচি বন্ধের নির্দেশ

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫২৫ ঘণ্টা, আগস্ট ২৮, ২০১৮
চট্টগ্রামে শোক দিবসের দুই কর্মসূচি বন্ধের নির্দেশ

চট্টগ্রাম: সংঘাতময় পরিস্থিতি এড়াতে একই স্থানে জাতীয় শোক দিবসের দুই পক্ষের কর্মসূচি বন্ধের নির্দেশ দিয়েছে বোয়ালখালী উপজেলা প্রশাসন।

মঙ্গলবার (২৮ আগস্ট) দুই পক্ষের সঙ্গে বৈঠক করেও কোন সমাধানে আসতে না পারায় এ নির্দেশনা দেন বোয়ালখালী উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) আছিয়া খাতুন।

এর আগে বৃহস্পতিবার (৩০ আগস্ট) বোয়ালখালী উপজেলার শ্রীপুর মুন্সীহাট এলাকায় ইউনিয়ন পরিষদের উদ্যোগে জাতীয় শোক দিবসের অনুষ্ঠানের আয়োজন করা হয়।

একই স্থানে ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের উদ্যোগেও শোক দিবসের অনুষ্ঠান আয়োজন করা হয়।

জানা যায়, বোয়ালখালীর ৮ নম্বর শ্রীপুর-হরণদ্বীপ ইউনিয়ন পরিষদের উদ্যোগে জাতীয় শোক দিবস ও মেজবানের আয়োজন করেন চেয়ারম্যান মোহাম্মদ মোকাররম।

এতে ইউএনও আছিয়া খাতুনসহ উপজেলার আরও ৫ জন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানকে অতিথি করা হয়। সেখানে ৪ হাজার মানুষের মেজবানের আয়োজন করা হয়।

অন্যদিকে, একই দিন একই স্থানে শোক দিবসের অনুষ্ঠানের ডাক দেওয়া হয় ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগ।

এ বিষয়ে জানতে চাইলে বোয়ালখালী উপজেলা নির্বাহী কর্মকর্তা আছিয়া খাতুন বাংলানিউজকে বলেন, ‘একই স্থানে শোক দিবসের অনুষ্ঠান আয়োজন নিয়ে বিরোধ দেখা দিয়েছে।  দুই পক্ষকে নিয়ে বৈঠক করেছি। কিন্তু কোন সমাধান হয়নি।  তাই সংঘাতময় পরিস্থিতি এড়াতে অনুষ্ঠান বন্ধের নির্দেশনা দেওয়া হয়েছে। ’

বাংলাদেশ সময়: ২১১৫ ঘণ্টা, আগস্ট ২৮, ২০১৮
এসবি/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।