ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

সাংবাদিক আবু সুফিয়ানের বড় ভাই আর নেই

চট্টগ্রাম প্রতিদিন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৬৩৮ ঘণ্টা, আগস্ট ২৮, ২০১৮
সাংবাদিক আবু সুফিয়ানের বড় ভাই আর নেই

চট্টগ্রাম: সাতকানিয়ার ঢেমশা উচ্চ বিদ্যালয়ের শিক্ষক, ঢেমশা ইউনিয়নের উত্তর ঢেমশা গ্রামের আব্দুস সালাম মুন্সির ছেলে এবং চট্টগ্রাম প্রেস ক্লাবের সাবেক সভাপতি ও রূপালী ব্যাংকের পরিচালক আবু সুফিয়ানের বড় ভাই আবুল ফজল হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি...রাজিউন)।

সোমবার (২৭ আগস্ট) বিকেলে সাতকানিয়ার কেরানীহাটে বাজার করতে এসে হঠাৎ মাটিতে লুটিয়ে পড়েন।  পরে সেখান থেকে তার সাবেক ছাত্ররা তাকে কেরানীহাটের একটি বেসরকারি হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক বিকাল ৫টা ৫০ মিনিটের দিকে মৃত ঘোষণা করেন।

 মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৬৫ বছর।  তিনি স্ত্রী, ১ ছেলে, ১ মেয়ে, ২ ভাইসহ অনেক গুণগ্রাহী রেখে গেছেন।

মঙ্গলবার (২৮ আগস্ট) জোহর নামাজের পর ঢেমশা উচ্চ বিদ্যালয় মাঠে মরহুমের জানাজা অনুষ্ঠিত হবে।  

শিক্ষক আবুল ফজলের মৃত্যুতে ভূমি প্রতিমন্ত্রী সাইফুজ্জামান চৌধুরী জাবেদ এমপি, চট্টগ্রাম প্রেস ক্লাবের সভাপতি কলিম সরওয়ার, সাধারণ সম্পাদক শুকলাল দাশ, চট্টগ্রাম সাংবাদিক ইউনিয়নের সভাপতি নাজিমুদ্দীন শ্যামল, সাধারণ সম্পাদক হাসান ফেরদৌস, সাংবাদিক হাউজিং সোসাইটির চেয়ারম্যান স্বপন মল্লিকসহ ঢেমশা উচ্চ বিদ্যালয় পরিচালনা পরিষদ, শিক্ষক-শিক্ষিকামণ্ডলী ও ছাত্র-ছাত্রী, দক্ষিণ জেলা প্রাক্তন ছাত্র ছাত্রী পরিষদের সভাপতি মোর্শেদ আলম চৌধুরী, সাধারণ সম্পাদক আসিফ ইকবাল গভীর শোক প্রকাশ করেছেন।  তারা শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন।  

বাংলাদেশ সময়: ১২৩০ ঘণ্টা, আগস্ট ২৮, ২০১৮
এআর/টিসি

 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad
welcome-ad