ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

স্কুলছাত্রের মরদেহ উদ্ধার

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩১২ ঘণ্টা, আগস্ট ২৫, ২০১৮
স্কুলছাত্রের মরদেহ উদ্ধার প্রতীকী ছবি

চট্টগ্রাম: ফ্যানের সঙ্গে ঝুলন্ত অবস্থায় আশরাফ উল্লাহ আদনান (১৬) নামে এক স্কুলছাত্রের মরদেহ উদ্ধার করা হয়েছে। শনিবার (২৫ আগস্ট) ‍দুপুরে নগরের বাকলিয়া থানার চাক্তাইয়ের ছোবহান সওদাগর রোডে হাজী বাদশা মিয়া চৌধুরী ভবনের দ্বিতীয় তলার নিজ বাসা থেকে পুলিশ মরদেহটি উদ্ধার করে।

আদনান একই এলাকার শেখ আবুল হোসেনের ছেলে এবং নগরের চান্দগাওঁয়ের নর্দান পাবলিক স্কুল অ্যান্ড কলেজের অষ্টম শ্রেণির ছাত্র।

বাকলিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) প্রনব চৌধুরী বাংলানিউজকে বলেন, চাক্তাই এলাকার একটি ভবন থেকে ফ্যানের সঙ্গে ঝুলন্ত অবস্থায় আদনান নামে এক স্কুলছাত্রের ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়েছে।

কোরবানির ঈদ উপলক্ষে আদনানের বাবা সম্প্রতি বিদেশে থেকে এসেছেন জানিয়ে ওসি আরও বলেন, আদনানের গ্রামের বাড়ি বোয়ালখালী উপজেলার সারোয়াতলী ইউনিয়নে। ঈদের তৃতীয় দিন শুক্রবার সকালে আদনানের বাবা-মা গ্রামের বাড়িতে যাওয়ার সময় আদনানকে তাদের সঙ্গে যাওয়ার অনুরোধ করলেও সে যায়নি।

পরদিন শনিবার বাবা-মা গ্রাম থেকে ফিরে বাসার ভেতরে ফ্যানের সঙ্গে ঝুলন্ত অবস্থায় আদনানের মরদেহ দেখতে পান। পরে থানা পুলিশকে খবর দেওয়া হয়।

প্রাথমিকভাবে বিষয়টিকে আত্মহত্যা হিসেবে ধারণা করা হচ্ছে বলেও জানান ওসি প্রনব চৌধুরী।

বাংলাদেশ সময়: ১৯১১ ঘণ্টা, আগস্ট ২৫, ২০১৮
এসবি/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।