ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

নির্বাচনে সবদলের অংশগ্রহণ থাকবে: মোশাররফ

চট্টগ্রাম প্রতিদিন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৪০ ঘণ্টা, আগস্ট ২৪, ২০১৮
নির্বাচনে সবদলের অংশগ্রহণ থাকবে: মোশাররফ মন্ত্রী ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন। ফাইল ছবি

চট্টগ্রাম: আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে সবদলের অংশগ্রহণ থাকবে বলে জানিয়েছেন গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রী ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন।

শুক্রবার (২৪ আগস্ট) নগরে নিজ বাসভবনে দলীয় নেতাকর্মী ও আগত অতিথিদের সঙ্গে ঈদের শুভেচ্ছা ও মতবিনিময়কালে মন্ত্রী এসব কথা বলেন।

মোশাররফ হোসেন বলেন, বর্তমান সরকারের ধারাবাহিকতার কারণে দেশের সবক্ষেত্রে উন্নয়ন হয়েছে।

এ ধারাবাহিকতা অব্যাহত থাকলে বাংলাদেশ দ্রুত উন্নত দেশে পরিণত হবে। আসন্ন সংসদ নির্বাচন সবদলের অংশগ্রহন থাকবে।
নির্বাচন সুষ্ঠু ও শান্তিপূর্ণভাবে অনুষ্ঠিত হবে।

তিনি বলেন, আওয়ামী লীগ ক্ষমতায় থাকলে দেশ জঙ্গি ও সন্ত্রাসমুক্ত থাকে। ক্ষমতায় না থাকলে দেশে জঙ্গিদের উৎপাত বাড়ে। এ জন্য দলীয় নেতাকর্মীরা ঐক্যবদ্ধ থেকে আওয়ামী লীগ সরকার যাতে জয়ী হয় সে চেষ্টাই করতে হবে।

এসময় উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয় মঞ্জুরি কমিশনের চেয়ারম্যান অধ্যাপক মো. আবদুল মান্নান, চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. ইফতেখার উদ্দিন চৌধুরী, বিদ্যুৎ উন্নয়ন বোর্ডের প্রধান প্রকৌশলী প্রবীর কুমার সেন, বিজিএমইএ‘র প্রথম সহ-সভাপতি মঈন উদ্দিন আহম্মেদ মিন্টু, উত্তর জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি অ্যাডভোকেট ফখরুদ্দিন, এটিএম পেয়ারুল ইসলাম, জসিম উদ্দিন শাহ, বাংলাদেশ ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক মাহাফুজুল হায়দার চৌধুরী রোটন, মহিলা আওয়ামী লীগের সভাপতি দিলোয়ারা ইউসুফ ও সাধারণ সম্পাদক বাসন্তি প্রভা পালিত প্রমুখ।


বাংলাদেশ সময়: ১৬১৫ ঘণ্টা, আগস্ট ২৪, ২০১৮
জেইউ/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।