ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

ফটিকছড়িতে সুচিন্তার জঙ্গিবাদবিরোধী সমাবেশ

চট্টগ্রাম প্রতিদিন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৫৪৪ ঘণ্টা, আগস্ট ১৪, ২০১৮
ফটিকছড়িতে সুচিন্তার জঙ্গিবাদবিরোধী সমাবেশ বক্তব্য দেন অ্যাডভোকেট জিনাত সোহানা চৌধুরী

চট্টগ্রাম: সুচিন্তা বাংলাদেশ চট্টগ্রাম বিভাগীয় চ্যাপটারের উদ্যোগে জঙ্গিবাদবিরোধী আলেম-ওলামা-শিক্ষার্থী সমাবেশ সোমবার (১৩ আগস্ট) নাজিরহাট জামেয়া মিল্লিয়া আহমদিয়া কামিল (এমএ) মাদ্রাসা হলরুমে অনুষ্ঠিত হয়।

সুচিন্তা চট্টগ্রাম বিভাগের সমন্বয়ক অ্যাডভোকেট জিনাত সোহানা চৌধুরীর সভাপতিত্বে মাদ্রাসার শিক্ষক মোহাম্মদ সেলিমের পরিচালনায় প্রধান অতিথির বক্তব্য দেন ফটিকছড়ি উপজেলা চেয়ারম্যান এম তৌহিদুল আলম বাবু। তিনি পবিত্র ধর্মকে ব্যবহার করে বা অপব্যাখ্যা করে কেউ যাতে বিভ্রান্ত ছড়িয়ে উগ্র জঙ্গিবাদ ছড়াতে না পারে বা সংগঠিত করতে না পারে তার জন্য সবাইকে সচেতন হওয়ার আহ্বান জানান।

জিনাত সোহানা চৌধুরী বলেন, আসুন আমরা ইসলাম ধর্মের যে মূলবাণী পরমতসহিষ্ণুতা ও শান্তির বাণী সেটিকে সাধারণ জনগণের মধ্যে ছড়িয়ে দিই।

তিনি জান্নাতের পাসপোর্ট, ভিসা, টিকিট বিক্রির নামে মুসলমানকে বিভ্রান্তকারী ধর্ম ব্যবসায়ীদের নিন্দা জানান।

বিশেষ অতিথির বক্তব্য দেন ফটিকছড়ি উপজেলা নির্বাহী কর্মকর্তা দীপক কুমার রায়, ফটিকছড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাকির হোসাইন মাহমুদ, জেলা আওয়ামী লীগ নেতা এইচএম আবু তৈয়ব, ফটিকছড়ি উপজেলা তরিকত ফেডারেশনের সভাপতি মুহাম্মদ বেলাল উদ্দিন শাহ, সংগঠনের বিভাগীয় যুগ্ম সমন্বয়ক আবু হাসনাত চৌধুরী, সাবেক ছাত্রনেতা জাবেদুল আযম মাসুদ, জামেয়া মিন্নিয়া আহমদীয়া কামিল মাদ্রাসার ভারপ্রাপ্ত অধ্যক্ষ মো. আহসান হাবীব, মাওলানা মোস্তাফিজুর রহমান, নাজিরহাট পৌর যুবলীগের যুগ্ম আহ্বায়ক মো. হাছান প্রমুখ।

শিক্ষার্থীদের প্রশ্নোত্তর পর্ব পরিচালনা করেন সুচিন্তা স্টুডেন্টস অ্যান্ড ইয়ুথ উইং চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় শাখার সমন্বয়ক ইমরান রাজু, যুগ্ম সমন্বয়ক সাকিব, কার্যকরী সদস্য মাঈনুদ্দীন হাসান।

বাংলাদেশ সময়: ১১৪০ ঘণ্টা, আগস্ট ১৪, ২০১৮
এআর/টিসি

 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।