[x]
[x]
ঢাকা, রবিবার, ৫ কার্তিক ১৪২৫, ২১ অক্টোবর ২০১৮
bangla news

শাটল ট্রেনে বগি বাড়ানোর দাবিতে চবিতে মানববন্ধন

চট্টগ্রাম প্রতিদিন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-০৮-০৯ ২:৫৬:০৭ এএম
চবির শহীদ মিনার প্রাঙ্গণে ছাত্রদের মানববন্ধন পরিণত হয় সমাবেশে

চবির শহীদ মিনার প্রাঙ্গণে ছাত্রদের মানববন্ধন পরিণত হয় সমাবেশে

চট্টগ্রাম: চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের (চবি) শাটল ট্রেনে বগি (কোচ) ও শিডিউল বাড়ানো, শাটলে নিরাপত্তা প্রহরী নিয়োগ, ডাবল লেইন চালু, নিউমার্কেট টু ক্যাম্পাস পর্যন্ত শিক্ষার্থীদের ফ্রি বাস চালুর দাবিতে মানববন্ধন করেছেন শিক্ষার্থীরা।

বৃহস্পতিবার (৯ আগস্ট) বেলা সাড়ে ১১টায় বিশ্ববিদ্যালয়ের শহীদ মিনারে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়। এতে সর্বস্তরের শিক্ষার্থীসহ ছাত্রলীগের নেতা-কর্মীরা স্বতঃস্ফূর্তভাবে অংশ নেন। একপর্যায়ে তা পরিণত হয় সমাবেশে। এ সময় দাবির সপক্ষে অনেকে হাতে লেখা পোস্টার প্রদর্শন করেন।  

আরও খবর>>
**
ট্রেনে উঠতে গিয়ে দুই পা হারালেন চবি শিক্ষার্থী 

বুধবার (৮ আগস্ট) নগরের ষোলশহর রেল স্টেশনে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের (চবি) সমাজতত্ত্ব বিভাগের ছাত্র রবিউল আলম শাটল ট্রেনের নিচে পড়ে দুই পা হারান।  

মানববন্ধন থেকে আহত ছাত্র রবিউল আলমের চিকিৎসার সম্পূর্ণ ব্যয়ভার বিশ্ববিদ্যালয় প্রশাসনকে বহন এবং বিশ্ববিদ্যালয়ে চাকরির নিশ্চয়তা দেওয়ার দাবি জানানো হয়।  

মানববন্ধনে অংশ নেন চবির তৃতীয় বর্ষের ছাত্র সিফায়েত উল্লাহ। তিনি বাংলানিউজকে বলেন, আমার মনে হয়েছে সর্বস্তরের শিক্ষার্থী ও ছাত্রনেতাদের অংশগ্রহণে এটি স্মরণকালের সবচেয়ে বড় কর্মসূচি। চবি’র শিক্ষার্থীদের পরিবহন ব্যবস্থায় যে নৈরাজ্য চলছে সেই ক্ষোভের বহিঃপ্রকাশ ঘটেছে এ কর্মসূচিতে।  

বাংলাদেশ সময়: ১২৫১ ঘণ্টা, আগস্ট ০৯, ২০১৮
এআর/টিসি

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
db