ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

সুস্থ ধারার মাধ্যমে সংস্কৃতিচর্চাকে এগিয়ে নেওয়ার আহ্বান

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮৩৩ ঘণ্টা, জুলাই ৩১, ২০১৮
সুস্থ ধারার মাধ্যমে সংস্কৃতিচর্চাকে এগিয়ে নেওয়ার আহ্বান জেলা শিল্পকলা একাডেমির নব-নির্বাচিত পরিচালনা কমিটির কর্মকর্তা ও সদস্যদের ফুলেল শুভেচ্ছা জানাচ্ছেন জেলা প্রশাসক মো. ইলিয়াস হোসেন।

চট্টগ্রাম: সুস্থ সংস্কৃতির ধারাকে অব্যাহত রেখে সংস্কৃতিচর্চাকে এগিয়ে নেওয়ার আহ্বান জানিয়েছেন জেলা প্রশাসক মো. ইলিয়াস হোসেন।

মঙ্গলবার (৩১ জুলাই) সকালে জেলা প্রশাসক কার্যালয়ে শিল্পকলা একাডেমির নব-নির্বাচিত কমিটির কর্মকর্তা ও সদস্যদের বরণ ও মতবিনিময়কালে এসব কথা বলেন তিনি।

জেলা প্রশাসক মো. ইলিয়াস হোসেন বলেন, সংস্কৃতিচর্চা মানুষের জীবনযাত্রার মানকে পরিশুদ্ধ করে।

যুব সমাজকে সংস্কৃতিচর্চার দিকে ধাবিত করতে হবে। যাতে তারা খারাপ কাজের দিকে ধাবিত না হয়।
দেশের উন্নয়নের ধারাকে এগিয়ে নিতে হলে সংস্কৃতিচর্চা আরও বাড়াতে হবে। জেলা শিল্পকলা একাডেমির কার্যক্রমকে আরও বেগবান করতে এবং উন্নয়ন কর্মকাণ্ড আরও গতিশীল করতে নির্বাচিত কমিটি প্রতিনিধিসহ সকলে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে।

নব-নির্বাচিত কমিটির কর্মকর্তা ও সদস্যদের যেকোন উন্নয়নমূলক কাজসহ নানাবিধ বিষয় নিয়ে সর্বাত্মক সহযোগিতা করবেন বলেও আশ্বাস দেন জেলা প্রশাসক।

জেলা প্রশাসক ও চট্টগ্রাম শিল্পকলা একাডেমির সভাপতি (পদাধিকার বলে) মো. ইলিয়াছ হোসেন এসময় শিল্পকলা একাডেমির নব-নির্বাচিত পরিচালনা কমিটির কর্মকর্তা ও সদস্যদের ফুলেল শুভেচ্ছা জানান। পরে নব-নির্বাচিত কমিটিও সভাপতিকে ফুলেল শুভেচ্ছার মাধ্যমে অভিনন্দন জানান।

এসময় অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মো. হাবিবুর রহমান, শিল্পকলা একাডেমির নব-নির্বাচিত সহ-সভাপতি রণজিত রক্ষিত, জাহাঙ্গীর কবির, সাধারণ সম্পাদক সাইফুল আলম বাবু, যুগ্ম সম্পাদক মাইনুদ্দিন কোহেল, হাসান জাহাঙ্গীর, কার্য-নির্বাহী সদস্য কংকন দাশ, বাপ্পা চৌধুরী, মোস্তফা কামাল যাত্রা, সাংবাদিক সাইদুল ইসলাম এবং জেলা শিল্পকলা একাডেমির কালচারাল অফিসার মো. মোসলেম উদ্দিন শিকদার ও সুপারভাইজার নাছির উদ্দিন প্রমুখ উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ১৪৩০ ঘণ্টা, জুলাই ৩১, ২০১৮
এসবি/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।