ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

চট্টগ্রামে পুলিশ কর্মকর্তার বাসা থেকে ইয়াবা উদ্ধার

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১২২ ঘণ্টা, জুলাই ৩১, ২০১৮
চট্টগ্রামে পুলিশ কর্মকর্তার বাসা থেকে ইয়াবা উদ্ধার ইয়াবাসহ আটক নাজিম উদ্দিন মিল্লাত

চট্টগ্রাম: নগরের বাকলিয়া হাফেজনগর এলাকায় এক পুলিশ কর্মকর্তার বাসা থেকে প্রায় ১৪ হাজার ১০০ পিস ইয়াবা উদ্ধার করা হয়েছে।

এসময় পু্লিশ কর্মকতার ইয়াবা পাহারাদার নাজিম উদ্দিন মিল্লাত (৩০) নামে একজনকে আটক করেছে র‌্যাব।

সোমবার (৩০ জু্লাই) দিবাগত রাত ১২ টার দিকে এসব ইয়াবা উদ্ধার করা হয় বলে জানান র‌্যাবের কর্মকতারা।

ইয়াবা ছাড়াও তার বাসা থেকে ইয়াবা বিক্রির নগদ ২ লাখ ৩১ হাজার ৬৩০ টাকা, ৪টি মোবাইল ফোন, ৩টি ট্যাব ও পুলিশের কিছু ইউনিফর্ম উদ্ধার করা হয়েছে বলে জানিয়েছে সূত্র।

র‌্যাব-৭ সূত্র জানায়, গোপন সূত্রে খবর পেয়ে পশ্চিম বাকলিয়ার হাফেজ নগর এলাকার হাজী গোফরান উদ্দিন মুন্সীর বাড়ির একটি ভাড়া বাসা থেকে ১৪ হাজার ১০০ পিস ইয়াবা উদ্ধার করা হয়।

বাকলিয়া থানার উপ-পরিদর্শক খন্দকার সাইফুদ্দিন বাসায় বিক্রির উদ্দেশে ইয়াবাগুলো মজুদ করেছিলেন। বাসাটি তিনি ভাড়া নিয়েছিলেন।

র‌্যাব-৭ এর সিনিয়র সহকারী পরিচালক (গণমাধ্যম) মিমতানুর রহমান ঘটনার সত্যতা বাংলানিউজকে নিশ্চিত করেছেন।

তিনি বলেন, গোপন সূত্রে খবর পেয়ে পুলিশ কর্মকর্তার বাসাটিতে অভিযান চালানো হয়। তার পরিবারের সদস্যরা এই বাসায় থাকেন না। ইয়াবা ব্যবসার জন্য সাইফুদ্দিন বাসাটি ভাড়া নিয়েছেন বলে জানতে পেরেছি। অভিযানের সময় সাইফুদ্দিন বাসাটিতে ছিলেন 

তিনি বলেন, নাজিম উদ্দিন মিল্লাত নামে একজনকে আটক করা হয়েছে। তার দেখানো মতে আমরা আরও একটি বদ্ধ বাসার সন্ধান পেয়েছি। সেখানে অভিযান চালানো হয়।

বাংলাদেশ সময়: ০৭১৫ ঘণ্টা, জুলাই ৩১, ২০১৮
এসকে/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।