ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

চাঁদাবাজির মামলায় কারাগারে কথিত স্বেচ্ছাসেবকলীগ নেতা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৫৬ ঘণ্টা, জুলাই ৩০, ২০১৮
চাঁদাবাজির মামলায় কারাগারে কথিত স্বেচ্ছাসেবকলীগ নেতা

চট্টগ্রাম: চাঁদাবাজির অভিযোগে দায়ের করা একটি মামলায় চান্দগাঁও এলাকার কথিত স্বেচ্ছাসেবকলীগ নেতা মো. কাউসারকে কারাগারে পাঠিয়েছেন আদালত।

সোমবার (৩০ জুলাই) মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মেহনাজ রহমানের আদালত তাকে কারাগারে পাঠানো হয়েছে বলে জানিয়েছে আদালত সূত্র।

মামলার তদন্ত কর্মকর্তা ও চকবাজার থানার উপ-পরিদর্শক আবুল কালাম শিপন বাংলানিউজকে বলেন, রোববার (২৯ জুলাই) রাতে চাঁদাবাজির অভিযোগে দায়ের করা একটি মামলায় মো. কাউসারকে চান্দগাঁও এলাকা থেকে গ্রেফতার করা হয়।

এসময় তার কাছ থেকে লাইসেন্স করা একটি অস্ত্রও উদ্ধার করা হয়। এ অস্ত্র দিয়ে মানুষকে ভয় দেখিয়ে চাঁদা আদায়ের অভিযোগ রয়েছে।

মো. কাউসারের সাতদিনের রিমান্ড চাওয়া হয়েছে বলে জানিয়ে আবুল কালাম শিপন বলেন, মঙ্গলবার রিমান্ড শুনানি হবে।

২৫ জুলাই চকবাজার থানার ওমর আলী মাতব্বর রোডে একটি নির্মাণাধীন ভবনে গিয়ে ২০ লাখ টাকা চাঁদা দাবি করে বলে অভিযোগ কথিত স্বেচ্ছাসেবকলীগ নেতা মো. কাউসার ও তার সহযোগীদের বিরুদ্ধে। এসময় তারা নির্মাণাধীন ভবনে ভাংচুর ও নির্মাণকাজে বিভিন্ন সামগ্রী নিয়ে যায়।

পরদিন (২৬ জুলাই) ২০ লাখ টাকা চাঁদা দাবি ও ভাংচুরের অভিযোগে মো. কাউসার সহ ছয়জনকে আসামি করে চকবাজার থানায় মামলা দায়ের করেন চকবাজার এলাকার বাসিন্দা মোহাম্মদ সাহেদ হোসেন।

বাংলাদেশ সময়: ২২৫৮ ঘণ্টা, জুলাই ৩০, ২০১৮
এসকে/টিসি

 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।