ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

সিআইইউতে ওস্তাদ আজিজুল ইসলামের বংশীবাদন সন্ধ্যা

চট্টগ্রাম প্রতিদিন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪২৭ ঘণ্টা, জুলাই ৩০, ২০১৮
সিআইইউতে ওস্তাদ আজিজুল ইসলামের বংশীবাদন সন্ধ্যা সিআইইউতে মিলনায়তনে শাস্ত্রীয় ধারার বংশীবাদক ওস্তাদ আজিজুল ইসলামের একক বংশীবাদন অনুষ্ঠান

চট্টগ্রাম: নগরের চিটাগং ইন্ডিপেন্ডেন্ট ইউনিভার্সিটির (সিআইইউ) মিলনায়তনে শাস্ত্রীয় ধারার বংশীবাদক ওস্তাদ আজিজুল ইসলামের একক বংশীবাদন অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। 

সম্প্রতি সিআইইউর উপাচার্য অধ্যাপক  ড. মাহফুজুল হক চৌধুরীকে এমন একটি অনুষ্ঠানের আয়োজন করার জন্য ধন্যবাদ জানান আজিজুল ইসলাম।  তিনি আলোচনায় শাস্ত্রীয় সঙ্গীতের প্রতি নতুন প্রজন্মের আগ্রহ না থাকার কথা তুলে ধরেন ‍এবং এর প্রতিকারের বিভিন্ন দিক নিয়েও আলোচনা করেন।

 প্রাইভেট বিশ্ববিদ্যালয়গুলোকে তিনি অনুরোধ জানান ছোট আকারের হলেও শাস্ত্রীয় সঙ্গীত চর্চার জন্য ক্লাব ও সেমিনার আয়োজন করার।  

অধ্যাপক ড. মাহফুজুল হক চৌধুরীর সভাপতিত্বে উপস্থিত ছিলেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের সাবেক অধ্যাপক হারুনর রশিদ, ট্রাস্ট্রি সাফিয়া গাজী রহমান, ইউএসটিসির উপচার্য অধ্যাপক  ড. প্রভাত চন্দ্র বড়ুয়া, লেডিস ক্লাবের সাবেক সভাপতি হাসিনা জাকারিয়া।

ঢাকা বিশ্ববিদ্যালয়ের সাবেক অধ্যাপক হারুনর রশিদ বক্তব্যে, ওস্তাদ আজিজুল ইসলাম সম্পর্কের বিভিন্ন দিক ও স্মৃতিচারন করেন , পাশাপাশি  সিআইইউর উপাচার্যকে ধন্যবান জানান।  

বাংলাদেশ সময়: ২০২৭ ঘণ্টা, জুলাই ৩০, ২০১৮
জেইউ/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।