ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

বন্ধু দিবসে রেডিসনে বিশেষ আয়োজন

চট্টগ্রাম প্রতিদিন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৩৬ ঘণ্টা, জুলাই ৩০, ২০১৮
বন্ধু দিবসে রেডিসনে বিশেষ আয়োজন বন্ধু দিবসে রেডিসনে বিশেষ আয়োজন

চট্টগ্রাম: আগামী রোববার (৫ আগস্ট) বিশ্ব বন্ধু দিবস। এ উপলক্ষে পাঁচ তারকা হোটেল রেডিসন ব্লু চট্টগ্রাম বে ভিউ নিয়ে এল দারুণ এক অফার।

মাত্র ৯৯৯ টাকায় আপনি পাচ্ছেন মজাদার পিৎজা, পানীয় ও আইসক্রিম খেতে খেতে প্রিয় বন্ধুকে নিয়ে রেডিসনের লবিতে আড্ডা দেওয়ার চমৎকার সুযোগ। এই অফার কেবল ৩, ৪ ও ৫ আগস্ট পর্যন্ত।

মার্গারিটা, হাওয়াইন ও স্পাইসি চিকেন স্বাদের দারুণ সব পিৎজা পাওয়া যাবে অফারটি গ্রহণ করলেই, দু’জন বন্ধু মিলে খেতে পারবেন একটি পিৎজা সঙ্গে পানীয় ও আইসক্রিম তো থাকছেই।

বন্ধু দিবস নিয়ে জানতে চাইলে, রেডিসন ব্লু চট্টগ্রাম বে ভিউ’র মহাব্যবস্থাপক (জিএম) রবিন এডওয়ার্ড’স বলেন, আমরা যারা শহরে বসবাস করছি কর্মব্যস্ততার কারণে তারা সবাই স্কুল কলেজ কিংবা ইউনিভার্সিটি লাইফের প্রিয় বন্ধুটির কথা ভুলে যেতে বসেছি।

বছরের অন্তত এ একটি দিনে দু’জনের মধ্যে সমস্ত ব্যথা ভুলে সামনে এগিয়ে যাওয়ার নতুন কিছু পরিকল্পনা তুলে ধরতেই আমাদের এমন বিশেষ আয়োজন।
বিস্তারিত যোগাযোগ
রেডিসন ব্লু চট্টগ্রাম বে ভিউ, সকাল ১০টা-রাত ১১টা, লেবেল ওয়ান, টেলিফোন: ০৩১- ৬১৯৮০০, মুঠোফোন: ০১৭৭৭-৭০১১৬৪, ই-মেইল: [email protected]

বাংলাদেশ সময়: ১৭৩৮ ঘণ্টা, জুলাই ৩০, ২০১৮
এমআর/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad