ঢাকা, শুক্রবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

চট্টগ্রামে মাদ্রাসায় অভিযান, শিবির সন্দেহে আটক ১৮

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮২৬ ঘণ্টা, জুলাই ২৯, ২০১৮
চট্টগ্রামে মাদ্রাসায় অভিযান, শিবির সন্দেহে আটক ১৮ চন্দনপুরা দারুল উলুম মাদ্রাসায় পুলিশের অভিযান। ছবি: উজ্জল ধর

চট্টগ্রাম: নগরের চন্দনপুরা দারুল উলুম মাদ্রাসায় জামায়াত-শিবিরের ‘গোপন বৈঠকের’ খবরে অভিযান চালিয়েছে পুলিশ। আভিযানে জামায়াত-শিবির সন্দেহে ১৮ জনকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে।

রোববার (২৯ জু্লাই) রাত ১১টার দিকে এ অভিযান শুরু হয় বলে বাংলানিউজকে জানান চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের উপ-পুলিশ কমিশনার (দক্ষিণ) এসএম মোস্তাইন হোসাইন।
চন্দনপুরা দারুল উলুম মাদ্রাসায় পুলিশের অভিযান।                     <div class=

ছবি: উজ্জল ধর" src="https://cdn.banglanews24.com/media/imgAll/2016October/bg/bg-120180730100723.jpg" style="margin:1px; width:100%" />তিনি বলেন, নাশকতার পরিকল্পনা করতে জামায়াত-শিবিরের গোপন বৈঠকের খবর পেয়ে অভিযান চালানো হয়েছে। তবে জামায়াতের শীর্ষস্থানীয় কাউকে পাওয়া যায়নি।
কয়েকজনকে আটক করে জিজ্ঞাসাবাদের জন্য থানায় নিয়ে আসা হয়েছে। জড়িত না থাকলে তাদের ছেড়ে দেওয়া হবে।

চকবাজার থানা সূত্রে জানা যায়, রাত ১২টা পর্যন্ত জিজ্ঞাসাবাদের জন্য ১৮ জনকে থানায় নিয়ে আসা হয়েছে। তারা অধিকাংশ দারুল উলুম মাদ্রাসার শিক্ষার্থী। তাদের যাচাই-বাছাই করা হচ্ছে।

এসএম মোস্তাইন হোসাইন বাংলানিউজকে বলেন, যাচাই বাছাই শেষে আটক ১৮ জন সবাইকে রাত ১টার দিকে ছেড়ে দেওয়া হয়েছে। আটকদের মধ্যে শিবিরের কাউকে পাইনি।

বাংলাদেশ সময়: ০০২৬ ঘণ্টা, জু্লাই ৩০, ২০১৮
এসকে/টিসি/জিপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।