ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

প্রিমিয়ারে জমজমাট বিএসিএস হাই স্কুল প্রোগ্রামিং কনটেস্ট

চট্টগ্রাম প্রতিদিন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪১০ ঘণ্টা, জুলাই ২৯, ২০১৮
প্রিমিয়ারে জমজমাট বিএসিএস হাই স্কুল প্রোগ্রামিং কনটেস্ট প্রিমিয়ার বিশ্ববিদ্যালয়ে অনুষ্ঠিত হয়ে গেলো জমজমাট বিএসিএস হাই স্কুল প্রোগ্রামিং কনটেস্ট।

চট্টগ্রাম: নগরের প্রিমিয়ার বিশ্ববিদ্যালয়ে অনুষ্ঠিত হয়ে গেলো জমজমাট বিএসিএস হাই স্কুল প্রোগ্রামিং কনটেস্ট। সম্প্রতি বিশ্ববিদ্যালয় ভবনে বাংলাদেশ অ্যাডভান্সড কম্পিউটিং সোসাইটির সহযোগিতায় এ প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়।

কোর্ড মার্শাল প্লাটফর্মে অনুষ্ঠিত এ প্রতিযোগিতায় চট্টগ্রাম বিভাগের স্কুল-কলেজের ৬৪ জন প্রতিযোগি অংশ নেয়।  

স্কুল থেকে আসা প্রতিযোগিদের মধ্য থেকে প্রেসিডেন্সি ইন্টারন্যাশনাল স্কুল অ্যান্ড কলেজের ছাত্র ইশমাম-উল-হক প্রথম স্থান, সাউথ পয়েন্ট স্কুল অ্যান্ড কলেজের ছাত্র আমিনুল ইসলাম দ্বিতীয় স্থান এবং চট্টগ্রাম কলেজিয়েট স্কুলের ছাত্র সীমান্ত শীর্ষ তৃতীয় স্থান অর্জন করেন।

 

কলেজ থেকে আসা প্রতিযোগিদের মধ্য থেকে সরকারি হাজী মুহাম্মদ মহসিন কলেজের ছাত্র মো. মেহরাজুল ইসলাম ও উচ্ছ্বাস মুহুরী যথাক্রমে প্রথম ও দ্বিতীয় স্থান, প্রেসিডেন্সি ইন্টারন্যাশনাল স্কুল অ্যান্ড কলেজের ছাত্র আহনাফুল ইসলাম তৃতীয় স্থান অর্জন করেন।
বিশেষ পুরস্কার দেওয়া হয় চট্টগ্রাম কলেজিয়েট স্কুলের ছাত্র তারেক আবরার ও চট্টগ্রাম সরকারি কলেজের ছাত্র কাজী ইবনুল নাফিসকে।

প্রতিযোগিতা শেষে সমাপনি ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে অতিথি ছিলেন চট্টগ্রাম প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের অধ্যাপক ড. মুহাম্মদ ইব্রাহিম, চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের কম্পিউটার সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং বিভাগের অধ্যাপক ড. হানিফ সিদ্দিকী এবং ননি সফটেক ডেভেলফার লিমিটেডের চেয়ারম্যান ড. নন্দিতা চৌধুরী।  

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন প্রিমিয়ার বিশ্ববিদ্যালয়ের বিজ্ঞান অনুষদের ডিন প্রফেসর ড. তৌফিক সাঈদ।

বাংলাদেশ সময়: ২০১২ ঘণ্টা, জুলাই ২৯, ২০১৮
এমআর/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।