[x]
[x]
ঢাকা, মঙ্গলবার, ৮ কার্তিক ১৪২৫, ২৩ অক্টোবর ২০১৮
bangla news

জুতা ব্যবসার আড়ালে চোরাই মোবাইলের ব্যবসা!

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-০৭-১৬ ৭:২১:৫৫ এএম
১৬টি চোরাই মোবাইলসহ গ্রেফতার মো. সুমন (৩১)

১৬টি চোরাই মোবাইলসহ গ্রেফতার মো. সুমন (৩১)

চট্টগ্রাম: নগরের কোতোয়ালী থানার বানিয়াটিলা এলাকা থেকে ১৬টি চোরাই মোবাইলসহ মো. সুমন (৩১) নামে একজনকে গ্রেফতার করেছে কোতোয়ালী থানা পুলিশ।

সোমবার (১৬ জুলাই) সকালে বানিয়াটিলা এলাকার নুর হোসেনের ভাড়া বাসা থেকে তাকে গ্রেফতার করা হয় বলে বাংলানিউজকে জানান কোতোয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মহসীন।

মো. সুমন কুমিল্লা জেলার চান্দিনা মোল্লাবাড়ি এলাকার হাফিজ উল্লাহর ছেলে। তিনি রেয়াজউদ্দিনবাজার এলাকায় একটি জুতার দোকানের মালিক।

মোহাম্মদ মহসীন বলেন, রেয়াজউদ্দিনবাজার এলাকায় একটি জুতার দোকানের মালিক হলেও চোরাই মোবাইল কিনে ব্যবসা করেন সুমন। একটি হারানো মোবাইলের জন্য করা সাধারণ ডায়েরির সূত্র ধরে তাকে গ্রেফতার করা হয়েছে। সুমনের কাছ থেকে ১৬টি বিভিন্ন ব্র্যান্ডের অ্যান্ড্রয়েড মোবাইল ফোন উদ্ধার করা হয়েছে।

মোহাম্মদ মহসীন বলেন, চোর ও ছিনতাইকারীদের কাছ থেকে এসব মোবাইল সংগ্রহ করে মানুষের কাছে বিক্রি করেন সুমন। চোর ও ছিনতাইকারীদের বড় একটি চক্রের সঙ্গে যোগসাজসে এ ব্যবসা করেন সুমন।

এ চক্রের অন্য সদস্যদের ধরতে অভিযান চলছে বলে জানান তিনি।

বাংলাদেশ সময়: ১৭০৪ ঘণ্টা, জুলাই ১৬, ২০১৮
এসকে/টিসি

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache