ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

তাসফিয়া হত্যা মামলায় ফের ২ দিনের রিমান্ডে আসিফ

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫০১ ঘণ্টা, জুলাই ১৫, ২০১৮
তাসফিয়া হত্যা মামলায় ফের ২ দিনের রিমান্ডে আসিফ

চট্টগ্রাম: নগরের আলোচিত স্কুলছাত্রী তাসফিয়া আমিন হত্যা মামলায় এজাহারভুক্ত আসামি মো. মিজানুর রহমান ওরফে ওয়াহেদ বিন আসলাম ওরফে আসিফ মিজানকে দুই দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

রোববার (১৫ জুলাই) বিকেলে মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট শফি উদ্দিনের আদালত এ রিমান্ড মঞ্জুর করে বলে বাংলানিউজকে জানান চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের সহকারী কমিশনার (প্রসিকিউশন) কাজী শাহাব উদ্দিন আহমেদ।

তিনি বলেন, আসিফ মিজানকে আদালতে হাজির করে গোয়েন্দা পুলিশ সাত দিনের রিমান্ড আবেদন জানালে আদালত দুই দিনের রিমান্ড মঞ্জুর করেন।

গত ২৩ মে নগরের পাঁচলাইশ থেকে তাসফিয়া আমিন হত্যা মামলার অন্যতম আসামি আসিফ মিজানকে গ্রেফতার করে পতেঙ্গা থানা পুলিশ। পরে ২৫ মে আসিফ মিজানকে আদালতে হাজির করে সাত দিনের রিমান্ড চাইলে আদালত তিন দিনের রিমান্ড মঞ্জুর করেন।

গত ০২ মে সকালে স্থানীয়দের খবরে নগরের পতেঙ্গার ১৮ নম্বর ব্রিজঘাট পাথরের ওপর থেকে সানসাইন স্কুল অ্যান্ড কলেজের নবম শ্রেণির ছাত্রী তাসফিয়া আমিনের (১৬) মরদেহ উদ্ধার করে পতেঙ্গা থানা পুলিশ।

এ ঘটনায় বৃহস্পতিবার (০৩ মে) তাসফিয়ার বাবা বাদী হয়ে আটক আদনান মির্জাকে প্রধান আসামি করে পতেঙ্গা থানায় ৬ জনের বিরুদ্ধে একটি হত্যা মামলা দায়ের করেন। মামলায় অন্য আসামিরা হলেন- শওকত মিরাজ, আসিফ মিজান, ইমতিয়াজ সুলতান ইকরাম, যুবলীগ নেতা মো. ফিরোজ ও তার সহযোগী সোহায়েল ওরফে সোহেল।

বাংলাদেশ সময়: ২১০২ ঘণ্টা, জুলাই ১৫, ২০১৮

এসকে/টিসি
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।