ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

চুলা জ্বলছে না হালিশহরে

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৪২৫ ঘণ্টা, জুলাই ১৫, ২০১৮
চুলা জ্বলছে না হালিশহরে চুলায় গ্যাস নেই, লাকড়ির চুলায় চলছে রান্না। ফাইল ছবি

চট্টগ্রাম: বৃহত্তর হালিশহরের রামপুর, ঈদগাহ আবাসিক এলাকায় রোববার (১৫ জুলাই) ভোর থেকে গ্যাসের তীব্র সংকট দেখা দিয়েছে। অনেক পরিবারের চুলা জ্বলছে না। অনেকে মাটির চুলায় রান্না-বান্না করতে বাধ্য হচ্ছেন। তবে কর্ণফুলী গ্যাস ডিস্ট্রিবিউশন কোম্পানির কর্মকর্তারা বলছেন, ওইসব এলাকায় গ্যাসের পাইপ লাইনে কাজ করায় এ সংকট দেখা দিয়েছে।

জানা যায়, রোববার রাতে হালিশহরের বি-ব্লক এলাকায় গ্যাসের পাইপ লাইন হঠাৎ করে ফেটে যায়।  ফলে পুরো এলাকায় ভোর থেকে গ্যাস উধাও।

 

রামপুরা এলাকার বাসিন্দা লাকী আক্তার বাংলানিউজকে বলেন, সকালের নাশতা তৈরি করার জন্য চুলায় দিয়াশলাই জ্বালিয়ে দেখি গ্যাস নেই।  ভোর থেকে সাড়ে ৯টা পর্যন্ত গ্যাস পাইনি।

পরে হোটেল থেকে নাশতা এনে খেয়ে তারপর অফিসে আসতে হয়েছে।

আরেকজন বাসিন্দা নুসরাত সুলতানা বাংলানিউজকে বলেন, গ্যাস থাকবে না সেটি আমাদের কেউ জানায়নি।   হঠাৎ করে ভোর থেকে গ্যাস ছিল না।  গ্যাস না থাকায় সকালে ছেলেমেয়েরা কিছু না খেয়ে স্কুল-কলেজে যেতে হয়েছে।

কর্ণফুলী গ্যাস ডিস্ট্রিবিউশন কোম্পানি লিমিটেডের হালিশহর এলাকার দায়িত্বরত কর্মকর্তা মো. আব্দুল কাদের বাংলানিউজকে বলেন, গ্যাসলাইনের কাজ করায় ভোর থেকে ওইসব এলাকায় গ্যাস ছিল না। মেরামতের কাজ চলছে। একটু পরই স্বাভাবিক হয়ে যাবে।

বাংলাদেশ সময়: ১০১৫ ঘণ্টা, জুলাই ১৫, ২০১৮
জেইউ/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।