ঢাকা, বুধবার, ১৭ বৈশাখ ১৪৩১, ০১ মে ২০২৪, ২১ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

হারুন হত্যার স্বীকারোক্তি নুরের, মোবাইল উদ্ধার

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৪২ ঘণ্টা, জুলাই ১৪, ২০১৮
হারুন হত্যার স্বীকারোক্তি নুরের, মোবাইল উদ্ধার ব্যবসায়ী মো. হারুনুর রশিদ চৌধুরী হত্যা মামলার আসামী মো. নুর ইসলাম গ্রেফতার

চট্টগ্রাম: নগরের সদরঘাট এলাকার পরিবহন ব্যবসায়ী মো. হারুনুর রশিদ চৌধুরী (৩৩) হত্যা মামলায় মো. নুর ইসলাম (৪০) নামে এক আসামিকে গ্রেফতার করেছে সদরঘাট থানা পুলিশ। নুর ইসলামের কাছ থেকে উদ্ধার করা হয়েছে হারুনের ব্যবহৃত মোবাইল ফোন।

শনিবার (১৪ জুলাই) ভোরে সদরঘাট থানার পশ্চিম মাদারবাড়ি এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয় বলে বাংলানিউজকে জানান সদরঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. নেজাম উদ্দিন।

শনিবার বিকেলে হারুনুর রশিদ চৌধুরী হত্যায় জড়িত থাকার কথা স্বীকার করে আদালতে জবানবন্দি দেন গ্রেফতার নুর ইসলাম।

ওসি মো. নেজাম উদ্দিন বলেন, হারুনুর রশিদ চৌধুরী হত্যায় জড়িত থাকার কথা স্বীকার করে মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আবু সালেম মোহাম্মদ নোমানের আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন নুর ইসলাম।

ওসি মো. নেজাম উদ্দিন বলেন, হারুন হত্যায় এর আগে গ্রেফতার আসামিদের জবানবন্দিতে পাওয়া তথ্যের ভিত্তিতে নুর ইসলামকে গ্রেফতার করা হয়েছে।

হারুন হত্যা মামলা এ পর্যন্ত মোট সাত আসামিকে গ্রেফতার করেছে পুলিশ। হাইকোর্ট থেকে জামিনে থাকা আরো ছয় আসামি নিম্ন আদালতে আত্মসমর্পণ করে কারাগারে রয়েছেন।

২০১৭ সালের ৩ ডিসেম্বর বিকেলে নগরীর কদমতলী এলাকায় নিজ ব্যবসা প্রতিষ্ঠানের কাছে কুপিয়ে ও গুলি করে হত্যা করা হয় হারুনকে। হারুন নগরের কদমতলী এলাকার পরিবহন ব্যবসায়ী ও প্রয়াত বিএনপি নেতা দস্তগীর চৌধুরীর বড় ভাই আলমগীর চৌধুরীর ছেলে। এ ঘটনায় হারুনের বড় ভাই হুমায়ন চৌধুরী বাদি হয়ে সদরঘাট থানায় একটি মামলা দায়ের করেন।

হারুন হত্যায় ৬ জনের তিন দিনের রিমান্ড

বাংলাদেশ সময়: ১৯২৫ ঘণ্টা, জুলাই ১৪, ২০১৮

এসকে/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।