ঢাকা, মঙ্গলবার, ১০ বৈশাখ ১৪৩১, ২৩ এপ্রিল ২০২৪, ১৩ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

কলেজছাত্রীকে ধর্ষণের ঘটনায় গ্রেফতার ৫

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৪৬ ঘণ্টা, জুলাই ১৩, ২০১৮
কলেজছাত্রীকে ধর্ষণের ঘটনায় গ্রেফতার ৫ ছাত্রীর অভিযোগ পেয়ে পুলিশ পাঁচজনকে গ্রেফতার করে চকবাজার থানা পুলিশ।

চট্টগ্রাম: নগরের চকবাজার জঙ্গিশাহ মাজার গেট এলাকা থেকে বাসায় ঢুকে এক কলেজছাত্রীকে ধর্ষণের ঘটনায় পাঁচ যুবককে গ্রেফতার করেছে পুলিশ।

শুক্রবার (১৩ জুলাই) ভোররাতে জঙ্গিশাহ মাজার গেট এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয় বলে বাংলানিউজকে জানান চকবাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল কালাম আজাদ।

গ্রেফতার পাঁচ যুবক হলেন মো. মহিউদ্দিন (২২), সাইফুল ইসলাম সাকিব (২২), আশিক ইমরান (২৪), রাজবীর হোসেন নয়ন (২২) ও মোশাররফ হোসেন আকাশ (২২)।

ওসি আবুল কালাম আজাদ, চট্টগ্রাম কলেজের এক ছাত্রীকে তার বাসায় ঢুকে ধর্ষণের অভিযোগ পেয়ে মহিউদ্দিন, সাকিব, আশিক, রাজবীর ও আকাশ নামে পাঁচ বখাটেকে গ্রেফতার চকবাজার থানা পুলিশ।

ওসি জানান, ৭ জুলাই রাতে ওই ছাত্রীর বাসায় তার প্রাইভেট শিক্ষক আসলে স্থানীয় ৫-৬ জন বখাটে বাসায় ঢুকে প্রথমে চাঁদা দাবি করে।

ওই ছাত্রীর শিক্ষক ও তার আরেক বন্ধুকে মারধর করে তাদের কাছ থেকে টাকা ও মোবাইল ফোন ছিনিয়ে নেয়। পরে তাদের জিম্মি করে ওই ছাত্রীকে ধর্ষণ করে কাউকে না বলার জন্য হুমকি দেয়। ওই ছাত্রীর অভিযোগ পেয়ে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়।

এর আগে কয়েকবার এসব বখাটেরা এলাকায় এ রকম অপকর্ম করলেও তাদের ভয়ে কেউ পুলিশের কাছে অভিযোগ করেনি বলে জানান ওসি।

বাংলাদেশ সময়: ১৮৩৫ ঘণ্টা, জুলাই ১৩, ২০১৮
এসকে/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।