ঢাকা, শনিবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

স্কুলছাত্র আদনান খুনের ঘটনায় আরো ১ জন আটক

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৪০ ঘণ্টা, জুলাই ১১, ২০১৮
স্কুলছাত্র আদনান খুনের ঘটনায় আরো ১ জন আটক

চট্টগ্রাম: চট্টগ্রামে কলেজিয়েট স্কুলের নবম শ্রেণির ছাত্র আদনান ইসফার (১৫) খুনের ঘটনায় জিলহাজ উদ্দিন (২২) নামে আরো এক যুবককে আটক করেছে পুলিশ।

বুধবার (১১ জুলাই) রাতে নগরের জিইসি মোড় এলাকা থেকে তাকে আটক করা হয়। জিলহাজ ফটিকছড়ি উপজেলার সমিতিরহাট এলাকার মো. রাশেদুল আলমের ছেলে এবং সরকারি হাজী মুহাম্মদ মহসীন কলেজের দর্শন বিভাগের তৃতীয় বর্ষের শিক্ষার্থী।

কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মহসীন বাংলানিউজকে জানান, স্কুলছাত্র আদনান খুনের মামলায় গ্রেফতার হওয়া পাঁচজনের স্বীকারোক্তিমূলক জবানবন্দিতে পাওয়া তথ্যের ভিত্তিতে জিলহাজকে আটক করা হয়েছে।  

আদনান হত্যায় অন্যতম সহকারী জিলহাজ বলে জানান ওসি মহসীন।

এর আগে ১৬ জানুয়ারি চট্টগ্রামে নগরের জামালখানে দুপুরে ছুরিকাঘাতে খুন হয় কলেজিয়েট স্কুলের নবম শ্রেণির ছাত্র আদনান। পরে ফটিকছড়ি উপজেলায় অভিযান চালিয়ে এ ঘটনায় সরাসরি অংশ নেওয়া পাঁচ কিশোরকে আটক করে পুলিশ। আটকরা হলেন- মঈন খাঁন, সাব্বির খান, মুনতাছির মোস্তফা, এখলাছ উদ্দীন আরমান ও আবদুল্লাহ আল সাঈদ।  
১৯ জানুয়ারি গ্রেফতার পাঁচ কিশোর আদনান হত্যার ঘটনায় আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেন তারা।  

বাংলাদেশ সময়: ০৩৩৬ ঘণ্টা, জুলাই ১২, ২০১৮
এসকে/টিসি/আরআইএস/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।