[x]
[x]
ঢাকা, মঙ্গলবার, ১০ আশ্বিন ১৪২৫, ২৫ সেপ্টেম্বর ২০১৮
bangla news

চসিকের ১৩ কোটি টাকার উন্নয়নকাজ পরিদর্শনে নাছির

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-০৭-১১ ১২:২৫:২৪ পিএম
জালালাবাদে ১৩ কোটি টাকার উন্নয়নকাজ পরিদর্শনে সিটি মেয়র আ জ ম নাছির উদ্দীন

জালালাবাদে ১৩ কোটি টাকার উন্নয়নকাজ পরিদর্শনে সিটি মেয়র আ জ ম নাছির উদ্দীন

চট্টগ্রাম: চট্টগ্রাম সিটি করপোরেশনের (চসিক) উদ্যোগে নগরের ২ নম্বর জালালাবাদ ওয়ার্ডে ৬টি উন্নয়ন প্রকল্পের কাজ চলছে। এডিপির আওতায় প্রকল্পের অধীনে রোড ও ড্রেইন উন্নয়নের জন্য প্রায় ১৩ কোটি টাকা ব্যয় হবে।

প্রকল্পে জালালাবাদ ওয়ার্ডের খাজা রোড, খন্দকিয়া খালপাড় রোড, চক্রেসু কানন রোড, পলিটেকনিক রোড হতে বাংলা বাজার রোড, বেটেলিয়ান রোড থেকে রুবি গেইট পর্যন্ত এবং শেরশাহ কলোনি রোড ও ড্রেইনের উন্নয়ন কাজ চলছে।  

বুধবার (১১ জুলাই) সিটি মেয়র আ জ ম নাছির উদ্দীন শিল্প এলাকার রাস্তার উন্নয়ন কাজ এবং চন্দ্রনগর প্রবেশ মুখ রাস্তা প্রশস্তকরণকাজ সরেজমিনে পরিদর্শন করেন।

সিটি মেয়র আ জ ম নাছির উদ্দীন বলেন, শিল্পাঞ্চলের রাস্তার উন্নয়নের অংশ হিসেবে ইতিমধ্যে চন্দ্রনগর মসজিদ পর্যন্ত রাস্তার সম্প্রসারণ কাজ শুরু হয়েছে। এর আগে রাস্তাটি ১৫ ফুট প্রশস্ত ছিল। বর্তমানে ফুলকলি কারখানার স্থাপনা ভেঙ্গে ৩০ ফুট প্রশস্তকরণের কাজ চলছে।

সিটি মেয়র চলমান সড়ক নির্মাণকাজ সরজমিনে পরিদর্শনে গেলে স্থানীয় বাসিন্দারা সিটি মেয়রের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন। সিটি মেয়রকে এসময় দীর্ঘদিনের চলাচলের প্রতিবন্ধকতা দূর হবে বলেও জানান।

এলাকাবাসীর উদ্দেশ্যে সিটি মেয়র আরও বলেন, নগরবাসীর সমস্যা নিরসন করা আমার নৈতিক দায়িত্ব ও কর্তব্য। আমার ওপর অর্পিত দায়িত্ব পালনে কখনো পিছপা হবো না।

এসময় সিটি মেয়র প্রকল্পকাজের গুণগত মান অক্ষুন্ন রাখার জন্য সংশ্লিষ্টদের প্রতি নির্দেশ দেন।

পরিদর্শনকালে সিটি মেয়রের সঙ্গে স্থানীয় কাউন্সিলর সাহেদ ইকবাল বাবু, চসিকের প্রধান প্রকৌশলী লে. কর্নেল মহিউদ্দিন আহমদ, নির্বাহী ম্যাজিস্ট্রেট আফিয়া আখতার ও স্পেশাল ম্যাজিস্ট্রেট (যুগ্ম জেলা জজ) জাহানারা ফেরদৌস, তত্বাবধায়ক প্রকৌশলী কামরুল ইসলাম, নির্বাহী প্রকৌশলী আবু ছিদ্দিক ও অ্যাষ্টেট অফিসার এখলাস উদ্দিন আহমদ প্রমুখ উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ২২২০ ঘণ্টা, জুলাই ১১, ২০১৮

এসবি/টিসি

ক্লিক করুন, আরো পড়ুন :   চট্টগ্রাম সিটি করপোরেশন
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa