[x]
[x]
ঢাকা, মঙ্গলবার, ১০ আশ্বিন ১৪২৫, ২৫ সেপ্টেম্বর ২০১৮
bangla news

পারিবারিক কলহ থেকে বৃদ্ধকে হত্যা, স্ত্রীর জবানবন্দি

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-০৭-১১ ১১:০৭:২১ এএম
গ্রেফতার পারভীন আক্তার

গ্রেফতার পারভীন আক্তার

চট্টগ্রাম: বৃদ্ধ স্বামীকে ছুরিকাঘাত করে হত্যার ঘটনায় আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন স্ত্রী পারভীন আক্তার (৫৫)।

বুধবার (১১ জুলাই) সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট শিবলু কুমার দে’র আদালতে জবানবন্দি দেন বলে বাংলানিউজকে জানান সাতকানিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. রফিকুল হোসেন।

মো. রফিকুল হোসেন বলেন, পারিবারিক কলহ থেকে স্বামী মো. রিজুয়ানকে হত্যা করেছেন বলে আদালতের কাছে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন পারভীন আক্তার।

মঙ্গলবার সকালে সাতকানিয়ার চরতি এলাকার নিজ বাড়ি থেকে মো. রিজুয়ান (৬০) নামে এক ব্যক্তির লাশ উদ্ধার করেছে পুলিশ। মো. রিজুয়ান সাতকানিয়ার চরতি তুলাতলী এলাকার সালেহ আহমদের ছেলে।

পারিবারিক কলহের জের ধরে সোমবার (০৯ জুলাই) বিকেলে স্ত্রী পারভীন আক্তার (৫৫) নিজে ছুরিকাঘাত করে স্বামী মো. রিজুয়ানকে হত্যা করে বলে প্রাথমিকভাবে পুলিশের কাছে স্বীকার করেন। পুলিশ হত্যায় ব্যবহৃত রক্তমাখা ছুরিটি উদ্ধার করে।

স্বামীকে খুন করে হার্ট অ্যাটাকের নাটক!

বাংলাদেশ সময়: ২১০৬ ঘণ্টা, জুলাই ১১, ২০১৮

এসকে/টিসি

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa