[x]
[x]
ঢাকা, বুধবার, ১০ আশ্বিন ১৪২৫, ২৬ সেপ্টেম্বর ২০১৮
bangla news

ইয়াবা পাচারে নতুন কৌশল, চালকসহ গ্রেফতার ৩

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-০৭-১১ ৮:৩১:৪৩ এএম
হানিফ পরিবহনের বাসে তল্লাশী করে ৫ হাজার পিস ইয়াবা উদ্ধার

হানিফ পরিবহনের বাসে তল্লাশী করে ৫ হাজার পিস ইয়াবা উদ্ধার

চট্টগ্রাম: আইনশৃঙ্খলা বাহিনীর তৎপরতার পরেও থেমে নেই ইয়াবা পাচার। নিত্য নতুন কৌশলে ইয়াবা পাচারের কাজ করে যাচ্ছে তারা। বুধবার (১১ জুলাই) ভোরে নগরের প্রবেশমুখ শাহ আমানত ব্রিজ এলাকা থেকে নগর গোয়েন্দা পুলিশের একটি টিম ঢাকাগামী একটি যাত্রীবাহী বাস আটকের পর পেয়েছেন এমন তথ্য।

গোপন সংবাদের ভিত্তিতে টেকনাফ থেকে ছেড়ে আসা ঢাকাগামী হানিফ পরিবহনের একটি বাস (ঢাকামেট্রো-ব-১৫-২৫১৭) শাহ আমানত ব্রিজ এলাকা থেকে আটকের পর তল্লাশী করে ৫ হাজার পিস ইয়াবা উদ্ধার করেছে নগর গোয়েন্দা পুলিশ। বাসের নিচে চুম্বকের সাহায্যে বিশেষ কৌশলে আটকানো ছিল এসব ইয়াবার প্যাকেটগুলো।

পুলিশ এ ঘটনায় গ্রেফতার করেছে বাসের চালক জাহিদ গাজী (৪৫), সুপারভাইজার আবুল বাশার (৪০) ও সহকারী মো. সিহাব (২০) কে। জহিদ ফরিদপুর জেলার সদর উপজেলার সালাম গাজীর ছেলে, বাশার মাগুরা জেলার শ্রীপুর উপজেলার মো. নওশেরের ছেলে এবং সিহাব কুমিল্লা জেলার মুরাদনগর এলাকার মো. হাসানের ছেলে।

নগর গোয়েন্দা পুলিশের সিনিয়র সহকারী কমিশনার (বন্দর জোন) আসিফ মহিউদ্দীন বাংলানিউজকে বলেন, গোপন সংবাদের ভিত্তিতে টেকনাফ থেকে ছেড়ে আসা ঢাকাগামী হানিফ পরিবহনের একটি বাসে তল্লাশী চালিয়ে ৫ হাজার পিস ইয়াবাসহ বাসের চালক, সুপারভাইজার ও সহকারীকে গ্রেফতার করেছে গোয়েন্দা পুলিশ।

আসিফ মহিউদ্দীন বলেন, বাসের নিচে চুম্বকের সাহায্যে বিশেষ কৌশলে আটকানো ছিল এসব ইয়াবার প্যাকেটগুলো। সাম্প্রতিক সময়ে আইনশৃঙ্খলা বাহিনীর তৎপরতার কারণে তারা নিত্য নতুন কৌশলে ইয়াবা পাচার করছে।

তিনি বলেন, পাঁচটি প্যাকেটে করে শক্তিশালী চুম্বকের সাহায্যে আটকানো ছিল ইয়াবাগুলো।

বাংলাদেশ সময়: ১৮৩০ ঘণ্টা, জুলাই ১১, ২০১৮

এসকে/টিসি
 

ক্লিক করুন, আরো পড়ুন :   ইয়াবা
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa