ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

৬২০০ ‍পিস ইয়াবাসহ গ্রেফতার ৩

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩১৮ ঘণ্টা, জুন ৩০, ২০১৮
৬২০০ ‍পিস ইয়াবাসহ গ্রেফতার ৩ অভিযান চালিয়ে ৬২০০ পিস ইয়াবাসহ তিন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার

চট্টগ্রাম: নগরের বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে ৬ হাজার ২০০ পিস ইয়াবাসহ তিন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছেন মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতর ও পুলিশ।

শনিবার (৩০ জুন) সকালে ও ভোরে নগরের কোতোয়ালী থানার হাজারীগলি ও সদরঘাট থানার কদমতলী এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হলেন- কক্সবাজার জেলার উখিয়া উপজেলার পালংখালী এলাকার মীর কাশেমের ছেলে মো. রমজান আলী (১৯), চট্টগ্রামের সাতকানিয়া উপজেলার আজিমপুর এলাকার আব্দুল নবীর ছেলে মাহমুদ সোহেল (২৮) এবং বাহ্মণবাড়িয়া জেলার সরাইল উপজেলার শাহজাদপুর এলাকার মো. শাহাদ আলীর ছেলে মো. জয়নাল আবেদীন (২৭)।

গোপন সংবাদের ভিত্তিতে মো. রমজান আলীকে ৩ হাজার ৭০০ পিস ইয়াবাসহ নগরের কোতোয়ালী থানার হাজারীগলি থেকে গ্রেফতার করা হয় বলে বাংলানিউজকে জানান মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতর চট্টগ্রাম মেট্রোর উপ-পরিচালক শামীম আহমেদ।

তিনি বলেন, গ্রেফতার মো. রমজান আলীর বিরুদ্ধে কোতোয়ালী থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে।

সদরঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ নেজাম উদ্দিন বাংলানিউজকে বলেন, সদরঘাট থানার কদমতলী এলাকায় অভিযান চালিয়ে ২ হাজার ৫০০ পিস ইয়াবাসহ মাহমুদ সোহেল ও জয়নাল আবেদীন নামে দুই মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৮১৫ ঘণ্টা, জুন ৩০, ২০১৮

এসকে/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।