ঢাকা, মঙ্গলবার, ১০ বৈশাখ ১৪৩১, ২৩ এপ্রিল ২০২৪, ১৩ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

তিন বাসে বর্ধিত সভায় যাচ্ছেন চট্টগ্রামের তৃণমূল নেতারা

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২১৭ ঘণ্টা, জুন ২৯, ২০১৮
তিন বাসে বর্ধিত সভায় যাচ্ছেন চট্টগ্রামের তৃণমূল নেতারা নগর আওয়ামী লীগের তৃণমূল নেতাদের বিদায় জানান ভারপ্রাপ্ত সভাপতি মাহতাব উদ্দিন চৌধুরী ও সাধারণ সম্পাদক আ জ ম নাছির উদ্দীন

চট্টগ্রাম: গণভবনে অনুষ্ঠেয় বাংলাদেশ আওয়ামী লীগের বিশেষ বর্ধিত সভায় অংশ নিতে শীততাপ নিয়ন্ত্রিত (এসি) তিনটি বাসে রওনা দিয়েছেন চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের তৃণমূলের নেতারা। শনিবার (৩০ জুন) বেলা ১১টায় বিশেষ বর্ধিত সভায় অংশ নেবেন তারা।

শুক্রবার (২৯ জুন) বিকেল পৌনে তিনটায় বাস তিনটি এমএ আজিজ স্টেডিয়ামের সামনে থেকে ঢাকার উদ্দেশ্যে ছেড়ে যায়।

এ সময় নেতা-কর্মীদের উদ্দেশ্যে প্রয়োজনীয় দিকনির্দেশনা দেন নগর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মাহতাব উদ্দিন চৌধুরী ও সাধারণ সম্পাদক, সিটি মেয়র আ জ ম নাছির উদ্দীন।

   

উপস্থিত ছিলেন নগর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক এম রেজাউল করিম চৌধুরী, সাংগঠনিক সম্পাদক শফিক আদনান, চৌধুরী হাসান মাহমুদ হাসনী, প্রচার ও প্রকাশনা সম্পাদক শফিকুল ইসলাম ফারুক, আইনবিষয়ক সম্পাদক অ্যাডভোকেট ইফতেখার সাইমুল চৌধুরী, তথ্য ও গবেষণা সম্পাদক চন্দন ধর, বন পরিবেশবিষয়ক সম্পাদক মশিউর রহমান চৌধুরী, উপ দপ্তর সম্পাদক জহরলাল হাজারী, নগর যুবলীগের আহ্বায়ক মহিউদ্দিন বাচ্চু, যুগ্ম আহ্বায়ক দেলোয়ার হোসেন খোকা প্রমুখ।

বহরের সঙ্গে থাকা জামালখান ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোরশেদুল আলম বাংলানিউজকে জানান, নগর আওয়ামী লীগের ৪৬ জন কাউন্সিলর ও ৩৬টি সাংগঠনিক ওয়ার্ডের সভাপতি, সাধারণ সম্পাদক রয়েছেন বহরে।

যে ৭টি ওয়ার্ডে দ্বৈত কমিটি আছে সেগুলো থেকে কাউকে নেওয়া হয়নি।     

উত্তর ও দক্ষিণ জেলা

উত্তর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এমএ সালাম বাংলানিউজকে জানান, দলীয় ইউপি চেয়ারম্যান, ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদক এবং জেলা পরিষদের সদস্য মিলে উত্তর জেলা থেকে প্রায় তিনশ’ তৃণমূল নেতা গণভবনে যাচ্ছেন। কেউ কেউ সুবিধাজনক সময়ে ঢাকায় রওনা হয়েছেন। ফটিকছড়িসহ কিছু উপজেলার নেতারা বাস নিয়ে যাচ্ছেন।

দক্ষিণ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মফিজুর রহমান জানান, বিশেষ বর্ধিত সভাকে ঘিরে উৎসবের আমেজ তৈরি হয়েছে। ৯০ জন ইউপি চেয়ারম্যান, ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদক ও জেলা পরিষদের ৭ জন সদস্য ঢাকায় যাচ্ছেন। নিজ নিজ সুবিধা অনুযায়ী বাস-ট্রেন ও বিমানে ঢাকায় রওনা হচ্ছেন তারা।

বাংলাদেশ সময়: ১৭৩৩ ঘণ্টা, জুন ২৯, ২০১৮
এআর/টিসি

 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।