ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

কোটি টাকার ইয়াবাসহ শ্যামলী বাস আটক

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৩৬ ঘণ্টা, জুন ২৯, ২০১৮
কোটি টাকার ইয়াবাসহ শ্যামলী বাস আটক শ্যামলী পরিবহনের বাসের তিন যাত্রীর কাছ থেকে ১৯ হাজার ইয়াবা পেয়েছে র‌্যাব

চট্টগ্রাম: কক্সবাজার ছেড়ে আসা ঢাকাগামী শ্যামলী পরিবহনের একটি বাসে তল্লাশি চালিয়ে ৯৫ লাখ টাকা দামের ১৯ হাজার ইয়াবাসহ যাত্রীবেশী তিন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)।

শুক্রবার (২৯ জুন) ভোররাত সোয়া তিনটায় নগরের কোতোয়ালী থানাধীন সৈকত হোটেলের সামনে চেকপোস্ট বসিয়ে ইয়াবার চালানটি আটক করা হয়।

র‌্যাবের সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া) মিমতানুর রহমান বাংলানিউজকে জানান, গোয়েন্দা তথ্যের ভিত্তিতে চেকপোস্ট বসিয়ে সন্দেহভাজন গতিবিধির গাড়ি তল্লাশি করার সময় শ্যামলী বাসটি (ঢাকামেট্রো-ব ১৪-৯৮৬৪) থামানোর নির্দেশ দেওয়া হয়।

বাসটি থামলে যাত্রী ও গাড়ি তল্লাশির সময় তিনজন কৌশলে দৌড়ে পালানোর চেষ্টা করে। ধাওয়া করে মো. সবুজ (৩২), পলাশ মণ্ডল (২৮) ও মো. নাসির হাওলাদারকে (৩০) আটক করা হয়।
  

এরপর তাদের পরা প্যান্টের পকেট ও চালকের আসনের পাশে সুকৌশলে লুকানো ১৯ হাজার পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়। একই সঙ্গে বাসটি জব্দ করা হয়।

আসামীরা জিজ্ঞাসাবাদে র‌্যাবকে জানায়, তারা ইয়াবাগুলো একে অপরের সহযোগিতায় যাত্রীবাহী বাসের মাধ্যমে পরিবহন করে কক্সবাজার থেকে ঢাকায় বিভিন্ন মাদক ব্যবসায়ীদের কাছে বিক্রি করে। উদ্ধার করা ইয়াবা ট্যাবলেটের আনুমানিক মূল্য ৯৫ লাখ টাকা এবং জব্দ করা বাসের আনুমানিক মূল্য ১ কোটি টাকা।

বাংলাদেশ সময়: ১৭৩৩ ঘণ্টা, জুন ২৯, ২০১৮
এআর/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।