ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

সাইদুল হত্যার দুই আসামি গ্রেফতার, অস্ত্র-ছুরি উদ্ধার

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৩৫ ঘণ্টা, জুন ২৭, ২০১৮
সাইদুল হত্যার দুই আসামি গ্রেফতার, অস্ত্র-ছুরি উদ্ধার

চট্টগ্রাম: নগরের পাঁচলাইশ থানার আতুরারডিপো এলাকায় কথা কাটাকাটির জেরে বন্ধুর ছুরিকাঘাতে সাইদুল ইসলাম অনিক (২২) হত্যার দুই আসামিকে গ্রেফতার করেছে পু্লিশ।

বু্ধবার (২৭ জুন) ভোরে আতুরারডিপো জাঙ্গালপাড়া এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয় বলে বাংলানিউজকে জানান পাঁচলাইশ থানার পরিদর্শক (তদন্ত) ওয়ালী উদ্দিন আকবর।

পরে তাদের স্বীকারোক্তিতে জাঙ্গালপাড়া এলাকার বুইজ্জা পুকুর পাড়ে জঙ্গল থেকে হত্যায় ব্যবহৃত পেপার মোড়ানো একটি রক্তমাখা ছুরি, একটি বিদেশি পিস্তল ও তিন রাউন্ড গুলি উদ্ধার করা হয় বলে জানান তিনি।

ওয়ালি উদ্দিন আকবর বলেন, গ্রেফতার দুইজনকে প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানতে পেরেছি এক মেয়ের সাথে কথা বলা নিয়ে কথা কাটাকাটির একপর্যায়ে তৈয়ব, রাসেল, শাহাদাৎ ও জুয়েল হামলা করে হারুনুর রশিদ সম্রাট ও সাইদুল ইসলাম অনিকের উপর।

গুরুতর আহত সম্রাট ও সাইদুলকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে মঙ্গলবার (২৬ জুন) রাত ১০টার দিকে চিকিৎসাধীন অবস্থায় মারা যান সাইদুল।

ওয়ালি উদ্দিন আকবর বলেন, ঘটনায় জড়িত অন্যদের গ্রেফতারে পুলিশের অভিযান চলছে।

বাংলাদেশ সময়: ১৭১৯ ঘণ্টা, জুন ২৭, ২০১৮
এসকে/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।