ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

অনিক হত্যা, তুষার-এখলাছ ৩ দিনের রিমান্ডে

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০০৭ ঘণ্টা, জুন ২৭, ২০১৮
অনিক হত্যা, তুষার-এখলাছ ৩ দিনের রিমান্ডে মহিনউদ্দিন তুষার ও এখলাছুর রহমান প্রকাশ।

চট্টগ্রাম: নগরের চট্টেশ্বরী পল্টন রোডে ছুরিকাঘাতে আবু জাফর অনিক (২৬) হত্যার দুই আসামি মহিনউদ্দিন তুষার (৩০) ও এখলাছুর রহমান প্রকাশ এখলাছের (২২) তিনদিন করে রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

বুধবার (২৭ জুন) মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মো. আল-ইমরানের খানের আদালত এ রিমান্ড মঞ্জুর করেন করেন বলে বাংলানিউজকে জানান চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (প্রসিকিউশন) নির্মলেন্দু বিকাশ চক্রবর্তী।

তিনি বাংলানিউজকে বলেন, চকবাজার থানা পুলিশ অনিক হত্যা মামলার দুই আসামি মহিনউদ্দিন তুষার ও এখলাছুর রহমানকে সাত দিনের রিমান্ড চেয়ে আদালতে আবেদন করলে আদালত তিনদিন করে রিমান্ড মঞ্জুর করেন।

২২ জুন রাতে কলকাতার ফ্রি স্কুল স্ট্রিট এলাকায় আত্মগোপন থাকা অবস্থায় অনিক হত্যা মামলার দুই আসামি মহিনউদ্দিন তুষার ও এখলাছুর রহমানকে গ্রেফতার করে সেদেশের পুলিশ।

প্রক্রিয়া শেষে সোমবার (২৫ জুন) দুইজনকে আমাদের পুলিশের কাছে হস্তান্তর করে।

তুষারের স্বীকারোক্তিতে সোমবার (২৫ জুন) দিবাগত রাতে কুমিল্লা জেলার দাউদকান্দির চক্রশালা এলাকা থেকে গ্রেফতার করা হয় অনিক হত্যার অপর দুই আসামি জোনায়েদ আহম্মদ ইমন (১৯) ও জোবায়েদ আহম্মদ শোভনকে (২২)।

তারা মহিনউদ্দিন তুষারের সহযোগিতায় দাউদকান্দির চক্রশালা এলাকায় লুকিয়ে ছিলেন বলে জানায় পুলিশ। ১৭ জুন রাতে চট্টেশ্বরী পল্টন রোডে ছুরিকাঘাতে খুন হন স্থানীয় আওয়ামী নেতা মো. নাছির উদ্দিনের ছেলে আবু জাফর অনিক (২৬)। আবু জাফর অনিক পেশায় গাড়ি চালক।

পরে এ ঘটনায় ১২ জনকে আসামি করে চকবাজার থানায় মামলা দায়ের করেন অনিকের বাবা মো. নাছির উদ্দিন। মামলার আসামিরা হলেন, মহিনউদ্দীন তুষার (৩০), মিন্টু (৩২), ইমরান শাওন (২৬), জোনায়েদ আহম্মদ ইমন (১৯), জোবায়েদ আহম্মদ শোভন (২২), রকি (২২), অপরাজিত (২২), অভি (২১), বাচা (২২), এখলাছুর রহমান প্রকাশ এখলাছ (২২), দুর্জয় (২১) এবং অজয় (২১)।

বাংলাদেশ সময়: ১৬০৬ ঘণ্টা, জুন ২৭, ২০১৮
এসকে/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।