ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

৫৩০০ পিস ইয়াবাসহ গ্রেফতার ৩

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৩৭ ঘণ্টা, জুন ২৪, ২০১৮
৫৩০০ পিস ইয়াবাসহ গ্রেফতার ৩ ৫৩০০ পিস ইয়াবাসহ গ্রেফতার তিনজন

চট্টগ্রাম: নগরের বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে ৫ হাজার ৩০০ পিস ইয়াবাসহ তিন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতর।

রোববার (২৪ জুন) ভোরে নগরের কাজীর দেউড়ি, নিউমার্কেট এবং নতুন রেল স্টেশন এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয় বলে জানান মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতর চট্টগ্রাম মেট্রোর উপ-পরিচালক শামীম আহমেদ।

গ্রেফতার হয়েছেন কক্সবাজার জেলার টেকনাফ উপজেলার হোয়াইক্যং হ্নীলা নয়াপাড়া এলাকার আব্দুল হকের ছেলে মোহাম্মদ হাসান (২৬), নুর আলমের ছেলে নুরুল বশর (৩২), মুড়াপাড়া নয়াপাড়ার নুরুল আলমের ছেলে মো. মুছা (১৫)।

শামীম আহমেদ বাংলানিউজকে বলেন, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে মোহাম্মদ হাসানকে ২ হাজার ৫০০ পিস ইয়াবাসহ কাজীর দেউড়ি এলাকা থেকে, নুরুল বশরকে ১ হাজার ৫০০ পিস ইায়াবাসহ নিউমার্কেট এলাকা থেকে এবং মো. মুছাকে ১ হাজার ৩০০ পিস ইয়াবাসহ নতুন রেল স্টেশন এলাকা থেকে গ্রেফতার করা হয়।

তারা দীর্ঘদিন ধরে ইয়াবা ব্যবসা করে আসছেন বলে জানান শামীম আহমেদ।

গ্রেফতার তিনজনের বিরুদ্ধে কোতোয়ালী থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে তিনটি পৃথক মামলা দায়ের করা হয়েছে বলে জানান তিনি।

বাংলাদেশ সময়: ২০০০ ঘণ্টা, জুন ২৪, ২০১৮
এসকে/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।