[x]
[x]
ঢাকা, মঙ্গলবার, ৭ কার্তিক ১৪২৫, ২৩ অক্টোবর ২০১৮
bangla news

অপহরণ করে মুক্তিপণ আদায়ের লক্ষ্যে অস্ত্র সংগ্রহ

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-০৬-১৩ ৭:৪৯:২৮ এএম
অপহরণ করে মুক্তিপণ আদায়ের লক্ষ্যে অস্ত্র সংগ্রহ

অপহরণ করে মুক্তিপণ আদায়ের লক্ষ্যে অস্ত্র সংগ্রহ

চট্টগ্রাম: বাঁশখালীতে আটক সাতটি দেশিয় অস্ত্র সংগ্রহের উদ্দেশ্যে ছিল মাছধরার নৌযানের জেলেদের অপহরণ করে মুক্তিপণ আদায় করা।

বুধবার (১৩ জুন) বিকেল তিনটায় নগরের হালিশহর ছোটপুল এলাকায় জেলা পুলিশ সুপার কার্যালয়ে সংবাদ সম্মেলনে এ তথ্য জানান অতিরিক্ত পুলিশ সুপার (বিশেষ) শাখা মহিউদ্দিন মাহমুদ সোহেল।

সংবাদ সম্মেলনে জানানো হয়, আটক দু’জন হলেন বাঁশখালীর দক্ষিণ সরল এলাকার অজি উল্লাহর ছেলে উমর মাইদ্যা (৪৫) ও সোলতান আহমেদের ছেলে মো. আলী (৫০)।

মহিউদ্দিন মাহমুদ সোহেল বলেন, গোপন সংবাদের ভিত্তিতে খবর পেয়ে বুধবার ভোরে বাঁশখালীর সরল এলাকায় পুলিশের চেকপোস্ট বসানো হয়। এ সময় একটি সিএনজি অটোরিকশাকে থামার জন্য সংকেত দিলে দু’জন পালানোর চেষ্টা করেন। পরে তাদের ধাওয়া দিয়ে গ্রেফতার করা হয়। এ সময় ওই সিএনজি অটোরিকশার সিটের পেছনে সাতটি দেশীয় অস্ত্র পাওয়া যায়।

তিনি জানান, গ্রেফতার দু’জন স্বীকার করেছে ফিশিং বোটে মাছধরার জেলেদের অপহরণ করে মুক্তিপণ আদায় করার লক্ষ্যে অস্ত্রগুলো সংগ্রহ করা হয়েছে।

তাদের বিরুদ্ধে একাধিক হত্যা ও ডাকাতি মামলা রয়েছে বলেও জানান মহিউদ্দিন মাহমুদ সোহেল।

বাঁশখালী অস্ত্রসহ গ্রেফতার ২

বাংলাদেশ সময়: ১৭২৫ ঘণ্টা, জুন ১৩, ২০১৮
জেইউ/টিসি

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache