ঢাকা, শনিবার, ১১ জ্যৈষ্ঠ ১৪২৬, ২৫ মে ২০১৯
bangla news

মিমিতে আড়াই লাখ টাকার শাড়ি!

জমির উদ্দিন, স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-০৫-২৯ ১০:২৮:৫২ এএম
মিমি সুপার মার্কেটে এ শাড়ির দাম হাঁকা হয়েছে আড়াই লাখ টাকা। ছবি: সোহেল সরওয়ার

মিমি সুপার মার্কেটে এ শাড়ির দাম হাঁকা হয়েছে আড়াই লাখ টাকা। ছবি: সোহেল সরওয়ার

চট্টগ্রাম: বিপণিকেন্দ্রের সামনে পার্কিং করে রাখা অনেক গাড়ি। ভেতরে হাঁটারও জো নেই। একেকটা দোকানে ক্রেতাদের ভিড়ে নিশ্বাস ফেলার সময় পাচ্ছে না বিক্রেতারাও, যেন ফুসরত নেই কথা বলার। কম কথায় বেশি বিক্রির প্রবণতাই দেখা গেল তাদের চোখেমুখে।

নগরের প্রবর্তক মোড়ের মিমি সুপার মার্কেটে ঈদ বাজারের চিত্র এটি। সেখানে নিচতলায় শাড়ির দোকানে ১ হাজার ৫০০ টাকা থেকে শুরু করে ২ লাখ ৫০ হাজার টাকা পর্যন্ত দাম হাঁকছেন বিক্রেতারা।

কাতান শাড়ি, কাঞ্চিবরণ, ইতালিয়ান ক্রেপ, জামদানি, লেহেঙ্গা শাড়িসহ দেশি-বিদেশি শাড়ি বিক্রি করছে মনি শাড়িজ।

ওই দোকানের প্রোপ্রাইটর মো. শাহাদাত হোসাইন বাংলানিউজকে জানান, কাতান শাড়ি ১০ হাজার থেকে শুরু করে ৬৫ হাজার, কাঞ্চিবরণ ৩০ হাজার থেকে ৮০ হাজার টাকা, জামদানি শাড়ি ১০ হাজার টাকা থেকে ৪৫ হাজার টাকা, ইতালিয়ান ক্রেপ ২৫ হাজার টাকা থেকে ৯৫ হাজার টাকা ও লেহেঙ্গা শাড়ি ১৫ হাজার টাকা থেকে ২ লাখ ৫০ হাজার টাকা দামের শাড়ি রয়েছে।

মিমি সুপার মার্কেটে শাড়ি পছন্দ করছেন ক্রেতারা। ছবি: সোহেল সরওয়ারআঁচল শাড়ির দোকানে সাউখ ইন্ডিয়ান ক্লথ ৩ থেকে ১৫ হাজার টাকা, কানজিবরণ দেড় হাজার থেকে ৫ হাজার টাকা, কটন শাড়ি ৬০০ টাকা থেকে ১ হাজার ৫০০ টাকা, ক্রেপ শাড়ি ২ থেকে ১২ হাজার টাকা, শিপন শাড়ি ৬ থেকে ১৫ হাজার টাকা ও জর্জেট শাড়ি ২ থেকে ১০ হাজার টাকায় বিক্রি হচ্ছে।

আঁচল’র মালিক জয়নাল আবেদিন বাংলানিউজকে বলেন, ‘নারীদের সাউথ ইন্ডিয়ান ক্লথের দিকে ঝোঁক বেশি। এ ছাড়া জামদানি শাড়িও অনেকের পছন্দের। তবে কয়েকদিন ধরে ইতালিয়ান শাড়ি বিক্রি হচ্ছে বেশি।’

শাড়ি কিনতে ‍আসা চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের (চবি) ফার্মেসি বিভাগের সহকারী অধ্যাপক এসএম নঈম উদ্দিন বাংলানিউজকে বলেন, মিমি সুপার মার্কেটে শাড়ির দাম বেশি। এক দামের কারণে দরদামও করা যায় না।

গঙ্গা ও বর্ষায় তরুণীদের আগ্রহ!

বাংলাদেশ সময়: ২০২৪ ঘণ্টা, মে ২৯, ২০১৮
জেইউ/টিসি

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2018-05-29 10:28:52