ঢাকা, মঙ্গলবার, ৮ আশ্বিন ১৪২৬, ২৪ সেপ্টেম্বর ২০১৯
bangla news

গোয়েন্দা পুলিশের বিশেষ অভিযানে গ্রেফতার ৫

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-০৫-২৯ ৮:১৬:১৩ এএম
গোয়েন্দা পুলিশের বিশেষ অভিযানে গ্রেফতার পাঁচজন

গোয়েন্দা পুলিশের বিশেষ অভিযানে গ্রেফতার পাঁচজন

চট্টগ্রাম: বিশেষ অভিযান চালিয়ে অস্ত্র, ছুরি ও চোরাই মোবাইলসহ পাঁচজনকে গ্রেফতার করেছে চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের (সিএমপি) গোয়েন্দা বিভাগ।

সোমবার (২৮ মে) দিনগত রাতে কোতোয়ালী থানাধীন স্টেশন রোড ও চকবাজার থানাধীন দেওয়ান বাজার এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয় বলে বাংলানিউজকে জানান সিএমপির অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (জনসংযোগ) অলক বিশ্বাস।

গ্রেফতার পাঁচজন হলেন কুমিল্লা জেলার লাকসাম পেয়ারাপুর এলাকার চান মিয়ার ছেলে মনিরুজ্জামান মনু (৫৪), চট্টগ্রামের চকবাজার থানার দেওয়ানবাজার এলাকার আবুল কাশেমের ছেলে ইফতেখার হোসেন রিমন প্রকাশ আইমান (২১), আব্দুল মালেকের ছেলে আব্দুল হামিদ (২১), আবুল কালামের ছেলে মো. তাসফি (২১), মো. হানিফের ছেলে মো. মামুন (১৮)।

মনিরুজ্জামান মনুকে স্টেশন রোড মসজিদের নিচতলায় মদিনা মার্টের সামনে থেকে ৩৫টি বিভিন্ন ব্র্যান্ডের মোবাইল ও বাকি চার আসামিদের দেওয়ান বাজার ব্রিজের পাশে কাদেরের খাবার হোটেলের সামনে রাস্তার ওপর থেকে অস্ত্র ও ছুরিসহ গ্রেফতার করা হয় বলে জানান অলক বিশ্বাস।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে মনিরুজ্জামান মনু চোরাই মোবাইলগুলো বিভিন্ন চোর, ডাকাত, ছিনতাইকারী ও পকেমারের কাছ থেকে সংগ্রহ করে সেগুলোর আইএমইআই নম্বর পরিবর্তন করে বিক্রি করে বলে পুলিশের কাছে স্বীকার করে।

ইফতেখার হোসেন রিমন প্রকাশ আইমান, আব্দুল হামিদ, মো. তাসফি, মো. মামুনের কাছ থেকে ১টি এলজি, ২ রাউন্ড কার্তুজ, ১ কিরিচ, ২টি ছুরি উদ্ধার করা হয় বলে জানান অলক বিশ্বাস।

বাংলাদেশ সময়: ১৮০৫ ঘণ্টা, মে ২৯, ২০১৮
এসকে/টিসি

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2018-05-29 08:16:13