ঢাকা, শুক্রবার, ৯ জ্যৈষ্ঠ ১৪২৬, ২৪ মে ২০১৯
bangla news

অভিযুক্ত কাউকে দলের টোকেন দেওয়া যাবে না

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-০৫-২৮ ১০:৪৮:৪৮ এএম
৩৭ নম্বর মুনির নগর ওয়ার্ড আওয়ামী লীগের উদ্যোগে সদস্য সংগ্রহ ও নবায়ন কার্যক্রম

৩৭ নম্বর মুনির নগর ওয়ার্ড আওয়ামী লীগের উদ্যোগে সদস্য সংগ্রহ ও নবায়ন কার্যক্রম

চট্টগ্রাম: মুক্তিযুদ্ধের চেতনাবিরোধী, অসামাজিক কার্যকলাপে লিপ্ত, মাদকসেবী, জঙ্গিবাদী কর্মকাণ্ডে সংশ্লিষ্টতার অভিযোগে অভিযুক্ত কাউকে আওয়ামী লীগের টোকেন দেওয়া যাবে না বলে মন্তব্য করেছেন নগর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মাহতাব উদ্দিন চৌধুরী।

সোমবার (২৮ মে) নগরের মুন্সীপাড়া প্রাথমিক বিদ্যালয় মাঠে ৩৭ নম্বর মুনির নগর ওয়ার্ড আওয়ামী লীগের উদ্যোগে সদস্য সংগ্রহ ও নবায়ন কার্যক্রমের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

মাহতাব উদ্দিন চৌধুরী বলেন, ‘দলের টোকেন সংগ্রহের জন্য এসব অভিযুক্ত ব্যক্তিরা নানা অপকৌশল অবলম্বন করতে পারে। এ ব্যাপারে দায়িত্বপ্রাপ্ত নেতাদেরকে সদস্য সংগ্রহ কার্যক্রমে সতর্ক এবং কৌশলী হতে হবে। দলের জন্য নিবেদিত, ত্যাগী, পরীক্ষিত কর্মীদেরকে সদস্যভুক্তকরণে আমাদেরকে সচেষ্ট থাকতে হবে।

অনুষ্ঠানে প্রধান বক্তা ছিলেন নগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সিটি মেয়র আ জ ম নাছির উদ্দীন।

সিটি মেয়র বলেন, আগামী নির্বাচনে আওয়ামী লীগের বিজয় ছাড়া বিকল্প কোন পথ খোলা নেই। দেশের উন্নয়ন, অগ্রগতি গতিশীল এবং সমুন্নত রাখতে হলে নির্বাচনে দলকে ক্ষমতায় আনতে হবে। এ লক্ষ্যে সকল নেতাকর্মীকে এখন থেকে জনসম্পৃক্ততা বাড়াতে হবে। সরকারের সকল সফলতার কথা জনগণের সামনে উপস্থাপন করতে হবে। আওয়ামী লীগ জনগণের দল। জনকল্যাণে আওয়ামী লীগই নিবেদিত, পরীক্ষিত শক্তি।

বিশেষ অতিথির বক্তব্যে নগর আওয়ামী লীগের সহ-সভাপতি খোরশেদ আলম সুজন বলেন, আওয়ামী লীগ একটি শক্তিশালী দল। দলকে সংগঠিত করার পাশাপাশি আমাদের সজাগ থাকতে হবে। যাতে কোন কুচক্রীমহল ষড়যন্ত্র করতে না পারে।

ওয়ার্ড আওয়ামী লীগের সহ-সভাপতি হোসেন মুরাদের সভাপতিত্বে সভায় বিশেষ অতিথি ছিলেন ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক মোহাম্মদ হোসেন, কার্য নির্বাহী সদস্য নুরুল আলম, কামরুল হাসান বুলু, সাইফুদ্দিন খালেদ বাহার, রোটারিয়ান মো. ইলিয়াছ।

ওয়াডর্ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবদুল মান্নানের সঞ্চালনায় সভায় বক্তব্য রাখেন ওয়ার্ড আওয়ামী লীগ নেতা মো. আজিম, সৈয়দ মো. হোসেন, মো. ফরিদ, ইসহাক চৌধুরী, ফখরুল ইসলাম, নাঈমুল ইসলাম ফটিক, জানে আলম, নাসির উদ্দীন, বন্দর সিবিএ সভাপতি আবুল মনসুর, সাধারণ সম্পাদক রফি উদ্দিন খান প্রমুখ।

বাংলাদেশ সময়: ২০৫০ ঘণ্টা, মে ২৮, ২০১৮

এসবি/টিসি

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2018-05-28 10:48:48