ঢাকা, শুক্রবার, ৮ ভাদ্র ১৪২৬, ২৩ আগস্ট ২০১৯
bangla news

বা‌সি গ্রিল্ড চি‌কেন কাঁচা মাংসের সঙ্গে!

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-০৫-২৮ ১০:২২:০১ এএম
জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের বাজার মনিটরিং অভিযান

জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের বাজার মনিটরিং অভিযান

চট্টগ্রাম: বা‌সি গ্রিল্ড চি‌কেন কাঁচা মাংসের সঙ্গে সংরক্ষণ করায় মুরাদপুরের হো‌টেল জামান রেস্টু‌রেন্ট অ্যান্ড বিরিয়ানি হাউস‌কে ভোক্তা অধিকার সংরক্ষণ আইনে ৪০ হাজার টাকা জরিমানা করা হয়েছে।

একই এলাকার আ‌য়োজন হো‌টেল অ্যান্ড রেস্টু‌রেন্ট‌কে ইফতার সাম‌গ্রী নিউজপ্রিন্টের ওপর বিক্রির জন্য সংরক্ষণ ও জি‌লি‌পি তৈ‌রি‌তে হাই‌ড্রোজ ব্যবহার করায় ৫০ হাজার টাকার জরিমানা করা হয়।

সোমবার (২৮ মে) জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের চট্টগ্রাম জেলা কার্যাল‌য়ের সহকারী প‌রিচালক মুহাম্মদ হাসানুজ্জামান এসব জরিমানা করেন।

অধিদপ্তরের বিভাগীয় কার্যালয়ের সহকারী প‌রিচালক বিকাশ চন্দ্র দাস ডবলমু‌রিং থানায় বাজার তদার‌কি কার্যক্রমে অস্বাস্থ্যকর প‌রি‌বে‌শে খাদ্যদ্রব্য উৎপাদন, একই ফ্রি‌জে কাঁচা মাছ-মাংসের সঙ্গে রান্না করা খাবার সংরক্ষণ করায় ওরিয়েন্টাল রেস্টু‌রেন্ট‌কে ২০ হাজার ও ঘ‌রোয়া রেস্টু‌রেন্ট‌কে  ২০ হাজার টাকা জরিমানা করা হয়।

অধিদপ্তরের চট্টগ্রাম বিভাগীয় কার্যালয়ের সহকারী প‌রিচালক নাস‌রিন আক্তার ইপিজেড থানার কল‌সি দী‌ঘির পাড় বাজা‌রে তদার‌কিমূলক কার্যক্রমে মূল্যতালিকা প্রদর্শন না করা এবং মেয়াদোত্তীর্ণ পণ্য বিক্রির অপরাধে ভাই ভাই  স্টোরকে ৫০ হাজার, আল্লাহর দান হো‌টেল‌কে নোংরা প‌রি‌বে‌শে ইফতার সাম‌গ্রী তৈরি করায় ৯ হাজার, রিয়াজের মাংসের দোকান‌কে মূল্য তা‌লিকা প্রদর্শন না করায় ২ হাজার টাকার জরিমানা করেন।

বাংলাদেশ সময়: ২০২০ ঘণ্টা, মে ২৮, ২০১৮
এআর/টিসি

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2018-05-28 10:22:01