ঢাকা, রবিবার, ৭ আশ্বিন ১৪২৬, ২২ সেপ্টেম্বর ২০১৯
bangla news

চসিকের সঙ্গে ইউনিসেফের চুক্তি সই

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-০৫-২৮ ৯:৪৯:০৬ এএম
চুক্তিতে সই করেন চসিকের পক্ষে সিটি মেয়র আ জ ম নাছির উদ্দীন এবং ইউনিসেফের পক্ষে ইউনিসেফ বাংলাদেশ রিপ্রেজেন্টেটিভ এ্যাডওয়ার্ড ব্যাকবেদান।

চুক্তিতে সই করেন চসিকের পক্ষে সিটি মেয়র আ জ ম নাছির উদ্দীন এবং ইউনিসেফের পক্ষে ইউনিসেফ বাংলাদেশ রিপ্রেজেন্টেটিভ এ্যাডওয়ার্ড ব্যাকবেদান।

চট্টগ্রাম: নগরের ১৭, ১৮, ১৯ ও ২০ নম্বর ওয়ার্ডে শিশুদের পুষ্টি, শিক্ষা, স্বাস্থ্য, শিশু সুরক্ষা, পানি ও পয়ঃনিষ্কাশন প্রণালীর সু-ব্যবস্থা, কমিউনিটি উন্নয়ন এবং দারিদ্র নিরসন সংক্রান্ত বিষয়ে চট্টগ্রাম সিটি কর্পোরেশনের (চসিক) সঙ্গে ইউনিসেফের এমওইউ চুক্তি সই হয়েছে।

সোমবার (২৮ মে) দুপুরে নগর ভবনের সম্মেলন কক্ষে চুক্তিতে সই করেন চসিকের পক্ষে সিটি মেয়র আ জ ম নাছির উদ্দীন এবং ইউনিসেফের পক্ষে ইউনিসেফ বাংলাদেশ রিপ্রেজেন্টেটিভ এ্যাডওয়ার্ড ব্যাকবেদান।

২০২০ সনের ৩১ ডিসেম্বর পর্যন্ত এ প্রকল্পের মেয়াদ ধরা হয়েছে।

চুক্তি সই অনুষ্ঠানে চসিকের প্রধান নির্বাহী কর্মকর্তা মো. সামসুদ্দোহা, সচিব মোহাম্মদ আবুল হোসেন, প্রধান রাজস্ব কর্মকর্তা ড. মুহম্মদ মুস্তাফিজুর রহমান, প্রধান শিক্ষা কর্মকর্তা নাজিয়া শিরিন, প্রধান হিসাব রক্ষণ কর্মকর্তা মো. সাইফুদ্দিন, প্রধান নগর পরিকল্পনাবিদ এ কে এম রেজাউল করিম, জনসংযোগ কর্মকর্তা মো. আবদুর রহিম, ইউনিসেফের পক্ষে চিফ অব সোস্যাল পলিসি কার্লোস এ কস্তা, চিফ অব ফিল্ড অফিস মাধুরী ব্যানার্জী, প্লানিং অ্যান্ড মনিটরিং অফিসার গাজীউল হাসান, নিউট্রিশন অফিসার উবাসুই চৌধুরী, চাইল্ড প্রোটেকশন অফিসার ফ্লোরা জেসমিন দীপা, এডুকেশন অফিসার আফরোজা ইয়াসমীন ও ওয়াশ অফিসার সাফিনা নাজনীন প্রমুখ উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ১৯৫০ ঘণ্টা, মে ২৮, ২০১৮

এসবি/টিসি

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2018-05-28 09:49:06