ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

শুদ্ধ সুরে জাতীয় সঙ্গীত, পুরস্কার নিল ৬০ শিক্ষার্থী

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬০৬ ঘণ্টা, মে ২৩, ২০১৮
শুদ্ধ সুরে জাতীয় সঙ্গীত, পুরস্কার নিল ৬০ শিক্ষার্থী শুদ্ধ সুরে জাতীয় সঙ্গীত পরিবেশনের পুরস্কার বিতরণ করেন জেলা প্রশাসক মো. ইলিয়াস হোসেন

চট্টগ্রাম: শুদ্ধ সুরে জাতীয় সঙ্গীত পরিবেশন করা ৬০ শিক্ষার্থীকে পুরস্কৃত করেছে জেলা প্রশাসন। বুধবার (২৩ মে) জেলা প্রশাসনের সম্মেলন কক্ষে তাদের হাতে স্মারক তুলে দেন জেলা প্রশাসক মো. ইলিয়াস হোসেন।

অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মো. হাবিবুর রহমান বাংলানিউজকে বলেন, শিক্ষার্থীদের শুদ্ধ সুরে জাতীয় সঙ্গীত গাইতে উদ্বুদ্ধ করতে প্রতিযোগিতার আয়োজন করে জেলা প্রশাসন। ইউনিয়ন ও উপজেলা পর্যায় শেষে জেলা পর্যায়ে যারা সেরা হয়েছে বুধবার তাদের ক্রেস্ট ও মেডেল উপহার দেওয়া হয়।

অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) আমিরুল কায়ছার বাংলানিউজকে জানান, চট্টগ্রামকে জেলা ও মহানগরে ভাগ করে প্রাথমিক, মাধ্যমিক ও কলেজ বিভাগে ১০ জন করে ৬০ জন শিক্ষার্থীকে পুরস্কৃত করা হয়েছে। শুদ্ধ সুরে জাতীয় সঙ্গীত গেয়ে তারা এ পুরস্কার পেয়েছেন।

বাংলাদেশ সময়: ২২০০ ঘণ্টা, মে ২৩, ২০১৮
এমআর/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।