[x]
[x]
ঢাকা, মঙ্গলবার, ৮ কার্তিক ১৪২৫, ২৩ অক্টোবর ২০১৮
bangla news

‘লিডিং অফ এক্সাম্পল’ সম্মানে ভুষিত ইফতেখার বাবুল

চট্টগ্রাম প্রতিদিন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-০৫-২২ ১১:০৩:২১ এএম
‘লিডিং অফ এক্সাম্পল’ সম্মননা প্রদান করেছে আবুধাবী পুলিশ ও আহালিয়া মেডিকেল গ্রুপ।

‘লিডিং অফ এক্সাম্পল’ সম্মননা প্রদান করেছে আবুধাবী পুলিশ ও আহালিয়া মেডিকেল গ্রুপ।

চট্টগ্রাম: প্রবাসি বাংলাদেশিদের পাশে থাকাসহ আমিরাতের বিভিন্ন সামাজিক র্কমকাণ্ডে সফল অবদান রাখার জন্য ৭ লাখ প্রবাসী বাংলাদেশির মধ্য থেকে একমাত্র প্রবাসী কমিউনিটি নেতা ইফতেখার হোসেন বাবুলকে ‘লিডিং অফ এক্সাম্পল’ সম্মাননা প্রদান করেছে আবুধাবী পুলিশ ও আহালিয়া মেডিকেল গ্রুপ।

আবুধাবী পুলিশের লে. র্কণেল সাইয়িদ আল মুনছুরী ও আহালিয়া গ্রুপের ম্যানেজিং ডিরেক্টর ডা. গোফালের হাত থেকে সম্প্রতি এ সম্মাননা গ্রহণ করেন তিনি।

এমিরেটস প্যালেস হোটেলে আবুধাবী পুলিশ ও আহালিয়া গ্রুপের উদ্যোগে অনুষ্ঠানে আরও সম্মাননা পুরস্কার গ্রহণ করেন রাষ্ট্রদূত মুহাম্মদ ইমরান। বিশ্বের একশটি দেশের ১০০ গুণীজনকে এ সম্মাননা দেয়া হয়। অনুষ্ঠানে প্রায় ৩০টি দেশের রাষ্ট্রদূতসহ বিভিন্ন দেশের কূটনৈতিক ব্যক্তির্বগ উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে দূতাবাসের মিনিস্টার ইকবাল হোসেন, রাষ্ট্রদূত জাকিয়া ইমরান, ওয়াহিদা সুলতানা বাবুল, বঙ্গবন্ধু পরিষদ সাধারণ সম্পাদক নাছির তালুকদারসহ প্রবাসী বাঙালি ও বিশিষ্ট ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। 

প্রবীন সমাজসেবী আজিজুল হক চৌধুরীর সভাপতিত্বে ও ইকবাল হোসেন বাদলের সঞ্চালনায় সভায় বিশেষ অতিথি ছিলেন উত্তর জেলা আওয়ামী লীগের প্রচার সম্পাদক জসীম উদ্দীন শাহ ও রাসাল খাইমাহ বাংলাদেশ স্কুল পরিচালনা বোর্ডের চেয়ারম্যান পেয়ার মোহাম্মদ।

বক্তব্য রাখেন বঙ্গবন্ধু পরিষদের সহ-সভ্পাতি ইমরাদ হোসেন ইমু, সাধারণ সম্পাদক নাছির তালুকদার, শওকত আকবর, মইনুদ্দীন, এসএম আলাউদ্দীন, আইয়ুব খান ও মোহাম্মদ মামুন।

সংবর্ধনার জবাবে ইফতেখার হোসেন বাবুল বলেন, ‘এই সম্মান আমার নয়, এটি সমগ্র বাংলাদেশের এবং প্রবাসীদের। আমরা প্রবাসীরা দেশেরে সুনাম রক্ষায় কাজ করে যাচ্ছি। কিছু লোক অপরাধ করছে। তাদের কারণে আমাদের সুনাম ক্ষুন্ন হচ্ছে।

তিনি সকলকে দেশের সুনাম রক্ষায় কাজ করে যাওয়ার আহবান জানান।

বাংলাদেশ সময়: ২১০৭ ঘণ্টা, মে ২২, ২০১৮

এসবি/টিসি

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
db