ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

পাকা মটরকে রং দিয়ে সবুজ করায় জরিমানা

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৩২ ঘণ্টা, মে ২২, ২০১৮
পাকা মটরকে রং দিয়ে সবুজ করায় জরিমানা জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের বাজার মনিটরিং

চট্টগ্রাম: পাকা মটরকে রং দিয়ে সবুজ করায় ফারুক নামের এক সবজি বিক্রেতাকে ৫ হাজার টাকা জরিমানা করেছে জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের মনিটরিং টিম।

মঙ্গলবার (২২ মে) নগরের হালিশহর থানার ফইল্লাতলি বাজারে অধিদপ্তরের জেলা কার্যালয়ের সহকারী পরিচালক মুহাম্মদ হাসানুজ্জামান এ জরিমানা করেন।   

তিনি জাহাঙ্গী‌রের মাং‌সের দোকানে মূল্যতা‌লিকা না টাঙানোর কারণে ৫ হাজার, আক্তার ব্রাদার্সে বেশি মূ‌ল্যে পণ্য বিক্রি করায় ৫ হাজার, কায়সা‌রের মাং‌সের দোকানে ওজন প‌রিমাপক বাটখারায় কারচু‌পি করায় ৫ হাজার টাকা জরিমানা করেন।

অ‌ধিদপ্তরে বিভাগীয় কার্যালয়ের সহকারী প‌রিচালক বিকাশ চন্দ্র দাস পাহাড়তলীর আবদুল আলী হাট কাঁচাবাজারে বাটখারায় কম ওজন প্রদর্শন, ওজনে কারচুপি ও মুল্যতালিকা প্রদর্শন না করার অপরাধে রাজু মৎস্য বিতানকে ২ হাজার, ভাই ভাই মাংসের দোকানকে ১০ ‍হাজার, সালাউদ্দিনের মুরগির দোকানকে ৫ হাজার, মহিউদ্দিনের মুরগির দোকানকে ১০ হাজার, আনোয়ারের মুরগির দোকান‌কে ৫ হাজার, বাহার স্টোর‌কে ৫ হাজার, ইদ্রিস স্টোর‌কে ৫ ‍হাজার টাকা জরিমানা করেছেন।  

জনস্বার্থ ও জনস্বাস্থ্যের কথা বিবেচনায় নিয়ে জাতীয় ভোক্তা অধিদপ্তরের বাজার মনিটরিং অভিযান আরও জোরদার করা হবে বলে জানান মুহাম্মদ হাসানুজ্জামান।

পোকায় খাওয়া বেগুন দিয়ে বেগুনি!

বাংলাদেশ সময়: ২০২৫ ঘণ্টা, মে ২২, ২০১৮
এআর/টিসি

 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।