ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

পিটুপির লাইফস্টাইল সামগ্রীতে বিশেষ অফার

চট্টগ্রাম প্রতিদিন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৫৭ ঘণ্টা, মে ২২, ২০১৮
পিটুপির লাইফস্টাইল সামগ্রীতে বিশেষ অফার এক্সপেরিয়েন্স সেন্টার পিটুপি

চট্টগ্রাম: ঈদের আনন্দকে আরও আনন্দময় করে তুলতে আধুনিক ও রুচিশীল লাইফস্টাইল সামগ্রী ক্রয়ে বিশেষ অফার ঘোষণা করেছে বন্দরনগরী চট্টগ্রামের এক্সপেরিয়েন্স সেন্টার পিটুপি। ‘ঈদের পরিপূর্ণতায় আপনার পাশে’ শিরোনামে বিশেষ এ অফার ঘোষণা করা হয়েছে।

অফারের আওতায় পিটুপি এক্সপেরিয়েন্স সেন্টার থেকে ১০ হাজার টাকার পণ্য কিনে ক্রেতারা স্ক্রেচকার্ড ঘষে পেতে পারেন সর্বোচ্চ ২০ হাজার টাকা পর্যন্ত ক্যাশব্যাক কিংবা নামকরা ব্রান্ডের স্মার্ট টিভি।

পিটুপি ফ্যামিলি কর্তৃপক্ষ জানান, ঈদের আনন্দকে আরও আনন্দময় করতে, আধুনিক ও রুচিশীল লাইফস্টাইল সামগ্রী দিয়ে সাশ্রয়ী খরচে নিজের ঘরকে আরও বৈচিত্রময় করে তুলতে বিশেষ অফার ঘোষণা করা হয়েছে।

ঈদের আগেরদিন পর্যন্ত এ অফার চলবে। পিটুপি এক্সপেরিন্সে সেন্টারে অবস্থিত পিটুপি লাইফ স্টাইল, পিটুপি ফার্নিসার, লাইটিং এবং ঘর সাজানোর যাবতীয় পণ্য ক্রয়ের ক্ষেত্রে ক্রেতারা নগদ ক্যাশব্যাক কিংবা স্মার্ট টিভি জিতে নেওয়ার সুযোগ পাবেন।
ঈদের আনন্দকে আরও আনন্দময় ও উৎসবমুখর করতে পিটুপি এ উদ্যোগ নিয়েছে।

বাংলাদেশ সময়: ২০০০ ঘণ্টা, মে ২১, ২০১৮

এসবি/টিসি

 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।