ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

আব্দুল হাকিম মাইজভাণ্ডারী সেবার ফেরিওয়ালা

চট্টগ্রাম প্রতিদিন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৪৭ ঘণ্টা, মে ২১, ২০১৮
আব্দুল হাকিম মাইজভাণ্ডারী সেবার ফেরিওয়ালা বক্তব্য দেন সাবেক মেয়র এম মনজুর আলম

চট্টগ্রাম: উত্তর কাট্টলী মোস্তফা-হাকিম বিশ্ববিদ্যালয় কলেজের উদ্যোগে কলেজের প্রতিষ্ঠাতাদের বাবা আব্দুল হাকিম মাইজভাণ্ডারীর ২২তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে খতমে কোরআন, আলোচনা ও দোয়া মাহফিল সোমবার (২১ মে) বিকেলে কলেজ চত্বরে অনুষ্ঠিত হয়েছে।

চট্টগ্রাম সিটি করপোরেশনের সাবেক মেয়র এম মনজুর আলমের সভাপতিত্বে এতে প্রধান অতিথি ছিলেন সীতাকুণ্ডের সংসদ সদস্য দিদারুল আলম। বিশেষ অতিথি ছিলেন চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি খোরশেদ আলম সুজন।

বক্তারা বলেন, আব্দুল হাকিম মাইজভাণ্ডারী ছিলেন একজন সেবার ফেরিওয়ালা। তিনি তার জীবদ্দশায় মানুষের সেবা করতে পছন্দ করতেন।

সমাজের সর্বস্তরের মানুষের প্রতি তার ভালোবাসা ছিল অতুলনীয়। তার এ সমাজসেবা ধারাবাহিকভাবে তার সন্তান চট্টগ্রামের সাবেক মেয়র এম মনজুর আলমসহ তার পরিবারও করে যাচ্ছেন।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন আকবর শাহ থানা আওয়ামী লীগের সভাপতি মো. সুলতান, সেক্রেটারি কাজী আলতাফ, সীতাকুণ্ড আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মো. ইসহাক, ২ নম্বর বারৈয়ারঢালা ইউনিয়নের চেয়ারম্যান রেহান উদ্দিন রেহান, ৯ নম্বর ভাটিয়ারি ইউনিয়নের চেয়ারম্যান মো. নাজিম উদ্দিন, সীতাকুণ্ড পৌরসভার কাউন্সিলর জুলফিকার আলী শামীম, ৯ নম্বর পাহাড়তলী ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি মো. আলমগীর, ১ নম্বর সৈয়দপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মহিউদ্দিন মনজু, উত্তর কাট্টলী ওয়ার্ড আওয়ামী লীগের সদস্য শফিউল আলম, মোস্তফা-হাকিম কলেজের অধ্যক্ষ মোহাম্মদ আলমগীর, উপাধ্যক্ষ বাদশা আলম, সীতাকুণ্ড মহিলা আওয়ামী লীগের সেক্রেটারি শাহিনুর আক্তার বিউটি, সীতাকুণ্ড যুব মহিলা আওয়ামী লীগের আহ্বায়ক জয়নব বেগম জলি, নগর যুবলীগের সদস্য মো. আব্দুর রাজ্জাক ও মো. রুবেল প্রমুখ।

বাংলাদেশ সময়: ২১৪৪ ঘণ্টা, মে ২১, ২০১৮
এআর/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।